ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

স্বামীকে হত্যার ভয় দেখিয়ে গৃহবধুকে ধর্ষনের অভিযোগ

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

স্বামীর বন্ধুর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ উঠায় এক গৃহবধূ (১৯)। ঘটনাটি ঘটে ফতুল্লার কাঠেরপুল এলাকায়। এ ঘটনায় স্বামীর অভিযুক্ত বন্ধুকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) রাতে ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃতর নাম আব্দুল আলিম (২৬)। সে কুড়িগ্রামের উলিপুর থানার উমানন্দ কারিপাড়ার মো. গুলজারের ছেলে।

এ ঘটনায় ভুক্তভুগী গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় উল্লেখ্য করা হয়, আটককৃত আব্দুল আলিম ও তার স্বামী একই গ্রামের এবং তারা একে অপরের বন্ধু। সে সুবাদে আব্দুল আলিম প্রায় সময় তাদের বাড়ীতে যাতায়াত করতো।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে অভিযুক্ত আব্দুল আলিম তাদের বাসায় এসে তার স্বামী কে খোঁজ করে। এ সময় বাদীর স্বামী নিজ কর্মস্থলে ছিলো। আব্দুল আলিম বাসায় ডুকে কিছুক্ষণ অবস্থান করার পর তাদের পারিবারিক নানা বিষয়ে কথাবার্তা বলে। এ সময় বাদী আব্দুল আলিমকে চলে যেতে বললে সে ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাদীকে জড়িয়ে ধরে। বাদী চিৎকার করতে চাইলে তার মুখ চেপে ধরে বাদীর স্বামীকে হত্যা করাসহ নানা ভয়ভীতি প্রদর্শন করে ধর্ষন করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে আটক করা হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।