ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

না.গঞ্জে বেড়েছে আত্মহত্যা

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজেকে নিজে হত্যা কিংবা আত্মহত্যা; সম্প্রতি সময়ে বেড়েই চলেছে। মাত্র ১৪ ঘন্টার ব্যবধানে শুধু ফতুল্লাতেই প্রাণ দিয়েছে ৪ জন। অথচ, একটু সচেতন করা গেলে এই ম্তৃ্যু প্রতিরোধ করা সম্ভব।

শুক্রবার সন্ধ্যা ৬ টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত ফতুল্লা থানার বিভিন্ন এলাকায় এসব ঘটনা ঘটে। তাদের মাঝে একজন নারী, কিশোর ও দু’জন পুরুষ। নিহতরা হলেন-ফিরোজ (২৮), কিশোর মেহেরাজ ইসলাম শাওন (১৭), রাসেল ঢালী (৩৪) ও আঞ্জুমান (১৯)।

শুক্রবার সন্ধ্যা ছয়টার ফতুল্লার শাসনগাঁ এলাকার তাজুল ইসলামের ভাড়াটিয়া বাসায় নিজ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় ফিরোজে নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। সে ঐ বাড়ীতে একাই ভাড়া থেকে ভাসমান ভাবে খাবার বিক্রি করতেন। তার স্ত্রী, বাবা-মাসহ সকলেই গ্রামের বাড়ী টাঙ্গাইল জেলার কালিহাতিতে থাকে। রাত সাড়ে বারোটার দিকে সংবাদ পেয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন শাসনগাঁ হাসান মাতাব্বুরের ভাড়াটিয়া বাসা থেকে গার্মেন্টস শ্রমিক আঞ্জুমানে(১৯)’র গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করে। নিহত আঞ্জুমান পটুয়াখালী জেলার দশমানিয়া থানার দশমানিয়া গ্রামের হারুন মুন্সির মেয়ে।

একই দিন রাত এগারোটার দিকে কাশিপুর বাংলা বাজার লুৎফর রহমানের ভাড়াটিয়া বাসা থেকে রাসেল ঢালী (৩৪) নামক এক রিক্সা চালকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল ঢালী বরিশাল জেলার উজিরপুর থানার উটরার মৃত কাদের ঢালীর পুত্র। সে তার স্ত্রী তাহমীনা (২৮) সহ সন্তান কে নিয়ে শাসনগাঁ লুৎফরের বাসায় ভাড়ায় বসবাস করতো। নিহত রাসেল ঢালী পেশায় রিক্সা চালক আর স্ত্রী তাহমীনা শহরের দুই নং গেইট এলাকায় একটি হোসিয়ারীতে কাজ করে।

অপরদিকে, শনিবার সকাল দশটার দিকে ভুঁইগড় গিরিধারা আলামীন টাওয়ারের অস্টম তলার নিজ কক্ষ থেকে মেহেরাজ ইসলাম শাওন(১৭) নামক এক মাদ্রাসা পড়ুয়া ছাত্রের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মৃত দেহ উদ্ধার করে পুলিশ। নিহত মেহেরাজ ইসলাম শাওন লক্ষিপুর জেলার রায়পুর থানার রায়পুর মধ্যবাজারের আব্দুর রাজ্জাকের পুত্র ও ঢাকার যাত্রাবাড়ীর তালিম মিল্লাত মাদ্রাসার দাখিল বিভাগের আবাসীক ছাত্র।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, দেহগুলো ময়না তদন্তের জন্য হাসতালে পাঠানো হয়েছে। মৃত দেহ উদ্ধারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।