ঢাকামঙ্গলবার , ১ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

দরজা খুললে ছেলেসহ খুন হতেন সন্ধ্যা নন্দীও

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ১, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

নিজের সচেতনতা ও অনেকটা ভাগ্যের জোরেই বেঁচে গেছেন খুন হওয়া মা ও মেয়ের পাশের ফ্ল্যাটের বাসিন্দা সন্ধ্যা নন্দী ও তার কলেজ পড়–য়া ছেলে হৃদয় নন্দী। মঙ্গলবার ঐ ভবনের ৬ষ্ঠতলার অপর পাশের ফ্ল্যাটের বাসিন্দা সন্ধ্যা নন্দীর সাথে আলাপ করে জানা গেছে গা শিউরে উঠা তথ্য। তিনি  জানান, দুপুর পৌনে ৩টার দিকে আমার ফ্ল্যাটের দরজায় স্বজোরে ধাক্কা শুনে আমি দরজার ফুটো (ম্যাজিক আই) দিয়ে দেখার চেষ্টা করি।

এসময় বাইরে কাউকেই দেখা যাচ্ছিলনা। পরিচয় জানতে চাইলে দরজার অপরপ্রান্ত থেকে কোন শব্দই করছিলেন না কেউ। আমি তখন বুজতে পারি কেউ দরজার ফুটোতে হাত বা আঙুল দিয়ে ঢেকে রেখেছে। সন্দেহ হলে আমি আর দরজা খুলিনি। এর মিনিট খানেক পরেই শুনতে পাই পাশের ফ্ল্যাটে টোকা দিচ্ছে কেউ। আমি পুনরায় ঐ ফুটো দিয়ে দেখি লোকটাকে( গ্রেফতারকৃত জোবায়ের)। দেখলাম রুমা বৌদি দরজা খুলতেই তার গলা চেপে ধরে ভিতরে নিয়ে যায় লোকটা। বিষয়টি আমারর ছেলে হৃদয় নন্দীকে বললে সেও তখন ভয়ে ঐ ফুটো দিয়ে দেখার চেষ্টা করছিলো।

১০মিনিট পরেই আমরা চিৎকার ও গোঙানীর শব্দ শুনে বের হই এবং রুমা বৌদিও ফ্ল্যাটের দরজায় ধাক্কা দিতে থাকি। কিছুক্ষন পর দরজার সামান্য অংশ খুললে জোবায়ের নামের লোকটিকে আমরা রক্তমাখা অবস্থায় হাতে চাকুসহ দেখতে পাই। এসময় সে আমার ছেলেকে বলে ‘এখান থেকে যা না হলে তোকেও মেরে ফেলবো’। সাথে সাথে আমরা নিজেদের ফ্ল্যাটে ঢুকে পরি এবং আমার ছেলে ৯৯৯এ ফোন দিয়ে ঘটনাটি জানায়। এরপর বারান্দা দিয়ে নিচের লোকজনকে চিৎকার করে বিষয়টি বলার চেষ্টা করে এবং নিচের মূল ফটক বন্ধ করে দিতে বলে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।