ঢাকাবৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আমাকে গালি দিলে তাদের পাপ বাড়ে

আবু বকর সিদ্দিক
মার্চ ২৪, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, অনেক মানুষ আছে আমার পেছনে দাঁড়িয়ে ছবি তুলছে, দেখা যাবে আমি চলে যাবার পরে মহল্লার এক দোকানদারকে থাপ্পর মেরে দিছে। তখন আর আমার কিছু থাকবে না, আমার সব শেষ হয়ে যাবে। আমি কোন অন্যায়কে প্রশ্রয় দেই না, আমি শক্তিপূজারি রাজনীতি করি না। আমি সব সময় যে এমন ছিলাম তা কিন্তু না। ধৈর্য হলো মানুষের সব থেকে বড় জিনিস। আমাকে অনেকে গালাগালি করে, তাতে ওর পাপ বাড়ে আমার গায়ে লাগে না। বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যায় কাশিপুর ইউনিয়নে সার্বজনীন মিলন উৎসবে তিনি এসব কথা বলেন।

ওই মিলন উৎসবে কাশীপুরের বিশিষ্টব্যক্তিবর্গ, সর্বসাধারণ ও বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণ করেন।শামীম ওসমান বলেন, আজকের এখান থেকে চলুন আমরা শুরু করি, যাতে কাশীপুর একটা আদর্শের ইউনিয়ণ শুরু হয়। যেখানে নাই রাহাজানি, সন্ত্রাস, ভূমিদস্যু, মাদক। থাকবে সম্মান, যেখানে বাচ্চারা মুরুব্বীদের সম্মান করবে, আর মুরুব্বীরা বাচ্চাদের আদর করবে।

তিনি আরও বলেন, আমি যতদিন আছি আমাকে আপনারা কাজে লাগান। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা যা চাই তা পাই। আমরা নারায়ণগঞ্জে এখন পর্যন্ত ১৫ হাজার থেকে ২০ হাজার কোটি টাকার কাজ এনে দিতে পারছি। ঢাকা নারায়ণণগঞ্জ সড়কে ১০০ফুট চওড়া হবে ইনশাআল্লাহ। এই কাজ গুলো করছি আমি।এমপি শামীম ওসমান বলেন, এখানে আশার পর আমাকে ক্রেস্ট দেয়া হয়েছে, কিন্তু এই ক্রেস্টের কোন দাম নাই আসলে। আমার স্থান হবে ওইটা, যদি আমি আপনার মনের মধ্যে একটু জায়গা করতে পারি। আমার ক্রেস্ট হবে ওইটা, যদি আমার মৃত্যুর পর আপনাদের চোখে একটু পানি আসে। আপনারা যদি আল্লাহর কাছে দোয়া করে বলেন ওরে মাফ করে দিও, তাহলে এর চেয়ে বড় আর আমার কি পাওয়ার আছে। ক্ষমতায় থাকলে ফুল পাওয়া যায়, আর ক্ষমতায় না থাকলে ফুলের মালা আর জুতার মালা পেতে সময় লাগে না। আামরা বুঝি এগুলো, আমাদের ৩ পুরুষ ধরে এগুলো দেখে আসছি। তাই আপনাদের কাছে শুধু দোয়া চাই।তিনি বলেন, সব কিছুর মধ্যে আমি আপনাদের কাছে বঙ্গবন্ধুর জন্য দোয়া চাই, যিনি এই দেশের সব থেকে বড় সম্পদ। বাংলাদেশের আগামী দিনের বাচ্চাদের স্বপ্ন পূরণ করার জন্য শেখ হাসিনা খুব দরকার। নয়তো দেশ অস্থিতিশীল হয়ে যাবে। এতিম একটা মানুষ কেউ নাই তার, বাবা মা সবাইকে মেরে ফেলেছে। তারপরও তিনি এই দেশের জন্য স্বপ্ন দেখে, তার বাবার স্বপ্ন পূরণ করতে চায়।

এ সময় অনুষ্ঠানে খেলাধুলা, শিশু বিনোদন, তথ্যচিত্র প্রদর্শনী, মিলনমেলা, ফটোগ্রাফি, গুণীজন সম্মাননা (মুক্তিযুদ্ধ, সমাজসেবা ও শিক্ষা-মানবসম্পদ উন্নয়ন), নবনির্বাচিত জনপ্রতিনিধি পরিচিতি, স্মৃতিচারণ, অভিজ্ঞতা বিনিময়, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।