ঢাকাশনিবার , ২ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নেবাধা দিলে রুখে দাঁড়াবো: আইভী

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২, ২০২২ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি উন্নয়ন কাজ করে যাবো। তাতে কেউ বাধা দিতে আসলে আমি রুখে দাঁড়াবো। আমি কাউকে ডিস্টার্ব করি না, কেউ যেন আমাকে ডিস্টার্ব না করে। কারণ কে কী করলো সেটা নিয়ে আমার মাথা ব্যাথা নাই। হালুয়া রুটির ভাগাভাগি আমি করি না। আমি বিসিকেও চাঁদাবাজি করি না, ইপিজেডও দখল করি না। আমার চাঁদাবাজি বা সন্ত্রাসী করার অভ্যাস নাই। আমার সার্বক্ষণিক কাজ মানুষের সেবা করা।’শনিবার (২ এপ্রিল) বিকেলে নগরীর ৮ নম্বর ওয়ার্ডে গোদনাইল ক্যানেলপাড় এলাকায় গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এইসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আমার বাবা মুক্তিযোদ্ধা ছিলেন আর তাকে রাজাকার বানাতে চায়। নারায়ণগঞ্জ কোথায় গিয়ে ঠেকেছে! এত মিথ্যা, অত্যাচার, অন্যায় সহ্য করবো না। কারণ আমি এই শহরের, এই নারায়ণগঞ্জের মানুষ। আমি একজন নারী হয়েও অত্যন্ত সাহসিকতার সাথে সিটি করপোরেশন চালাচ্ছি। অনেক বিভেদের রাজনীতি হয়েছে। এখন আসেন উন্নয়নের রাজনীতির মাধ্যমে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

’আইভী বলেন, ‘এমন একটা সময়ে দাঁড়িয়ে আছি যখন সত্যকে ঢেকে দিয়ে ইতিহাসকে বিকৃত করা হচ্ছে। এখন টাকা ছাড়া কেউ কিছু বোঝে না। এত টাকা এত সম্পদ কোথায় রাখবেন? আমাদের ঈমান কমে গিয়েছে। পকেটে ঘুষের টাকা নিয়ে মসজিদে যাই। অথচ নামাজের পূর্ব শর্ত হালাল রুজি।’নগরবাসীর উদ্দেশ্যে সিটি মেয়র বলেন, ‘অনেক সময় ত্যক্ত বিরক্ত হয়ে দুয়েকটা কথা বলি। আমাকে মাফ করবেন। আমি উন্নয়নের রাজনীতি করি। তারপরও আমি স্মরণ করিয়ে দিতে চাই, আমার চৌদ্দ পুরুষের ভিটা এই নারায়ণগঞ্জ। আমি কখনও কাউকে ফোন করে বিরক্ত করি নাই। যারা ফোন করে সেটা তাদের স্বভাব। দখলদারিত্বের রাজনীতি আমি করি না।’

নাসিকের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিনের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, বীর মুক্তিযোদ্ধা এহসান কবির রমজান, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ, নাসিকের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখায়রুল খোকন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান খান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দিন মিয়া, ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর মিনোয়ারা বেগমসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক ও বিশিষ্টজন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।