ঢাকাবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে শ্বাসরোধে হত্যার পর গৃহবধুর মুখ ঝলসে দিয়েছে খুনি

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১৩, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

ময়লার স্তুপ থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে ‘শ্বাসরোধ করে হত্যার পর মুখকে আগুনে পুড়ে ঝলসে দেওয়া হয়েছে’। নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শাহী মসজিদ এলাকা থেকে বুধবার (১৩ এপ্রিল) সকালে লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছে। নিহত ওই গৃহবধুর নাম ডলি আকতার অনিতা (২৩)। ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ চরচারতলা এলাকার আবুল কালামের মেয়ে।

তার স্বামী আশিকউল্লাহ বন্দর শাহী মসজিদ কোটপাড়া এলাকার শাহ্ আলম প্রধানের ছেলে। এই দম্পতি এলাকার ওয়াহিদ মিয়ার বাড়িতে ভাড়ায় বসবাস করতেন। তাদের সাত বছরের একটি ছেলে সন্তান আছে।

স্থানীয়রা জানান, সকালে শাহী মসজিদ কোটপাড়া এলাকার একটি ময়লার স্তূপে ওই গৃহবধুর মৃত দেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে। বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুখমণ্ডল আগুনে পুড়ে বিকৃত হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গৃহবধূর স্বামী আশিকউল্লাহ শ্বাসরোধে হত্যা করে লাশ ময়লার স্তূপে নিয়ে আগুনে পুড়িয়ে দেন। ঘটনার পর থেকে ওই নারীর স্বামী আশিকউল্লাহ পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।