সিদ্ধিরগঞ্জে নামধারী ছাত্রলীগ সন্ত্রাসীদের তান্ডব

সিদ্ধিরগঞ্জে প্রকাশ্য দিবালোকে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে তান্ডব চালিয়ে  দোকানপাট ভাঙচুর ও পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শিমরাইল মোড় হাইওয়ে পুলিশ ক্যাম্পের পিছনে সরকারি জায়গা দখল করতে বুধবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় এ তান্ডব চালায় নাসিক ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। এসময় শিমরাইল মোড়ে ছড়িয়ে পড়ে ব্যাপক আতঙ্ক। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ আসার পর দৌঁড়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

প্রত্যক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, নাসিক ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ নামধারী হাবিবুর রহমান ও সাকিবের নেতৃত্বে অর্ধশতাধিক সন্ত্রাসী বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে দেশিয় ও আগ্নেয়াস্ত্রে সজ্জিত হয়ে শিমরাইল মোড় হাইওয়ে পুলিশ ক্যাম্পের পিছনে যায়। তারা সরকারি জায়গায় গড়ে উঠা ফুটপাত দোকানে অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করতে থাকে। এসময় শিমরাইল টেকপাড়ার আনোয়ার হোসেন আনু তার দোকান ভাঙতে বাধা দিলে তার বুকে পিস্তল ঠেটিয়ে গুলি করে হত্যার হুমকি দেয়। এসময় ভয়ে এদিক সেদিক ছুটাছুটি করে পালিয়ে যায় আশপাশের লোকজন। বন্ধ হয়ে যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানবাহন চলাচল।

বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি মো: দেলোয়ার হোসেন জানান, আমার ছোট ভাই আনোয়ার হোসেন আনুকে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। কিন্তু আমি ঘটনাস্থলে যাওয়ার পর আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা দৌঁড়ে পালিয়ে যায়।

স্থানীদের অভিযোগ, গত সিটি নির্বাচনের পর থেকেই এসব ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা শিমরাইল মোড়ে সরকারি জায়গা দখল নিতে বিভিন্ন সময় হামলা মারধর ও হুমকি ধমকি দিয়ে আসছে। অনেকের পরিবহন টিকিট কাউন্টার দখল করে নিয়েছে তারা। তাদের নিত্য অত্যাচারে অতিষ্ট হয়ে পড়ছে ক্ষুদ্র ব্যবসায়ীরা। এছাড়া ৩ নং ওয়ার্ডের বিভিন্ন মিল কারখানাতেও তারা চাঁদাবাজি শুরু করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান বলেন, আধিপত্য বিস্তার করতে একদল লোক দোকানপাট ভাঙচুর করার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ সামগ্রী জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে সরকারি জায়গা কেহ যেন কোন অবৈধ স্থাপনা নির্মাণ না করে সে নির্দেশনা দেওয়া হয়েছে। এ ঘটনা থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ