ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শিশু ধর্ষণের অভিযুক্ত রাজা আটক

আবু বকর সিদ্দিক
মে ২৪, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার মাসদাইরে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে রাজা মিয়া(২৬) নামক এক যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।সোমবার (২৩ মে) দিবাগত মধ্য রাতে রাজা মিয়া কে ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রাজা মিয়া ফতুল্লা মডেল থানার পশ্চি মাসদাইরস্থ হাফিজের বাড়ীর ভাড়াটিয়া মোঃ চানঁ মিয়ার পুত্র। এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে তার সাত বছর বয়সী মেয়েকে ধর্ষনের অভিযোগ এনে গ্রেফতারকৃত রাজা মিয়া কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী এবং গ্রেফতারকৃত ধর্ষক রাজা মিয়া পশ্চিম মাসদাইরস্থ হাফিজের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।অভিযুক্ত রাজা মিয়া একই বাড়ীর দ্বিতীয় তলায় এবং বাদী স্ব- পরিবারে একই বাড়ীর নীচ তলায় দীর্ঘদিন ধরে ভাড়ায় বসবাস করে আসছিলেন। সে সুবাধে উভয় পরিবারের মাঝে সু-সম্পর্কের পাশাপাশি উভয় পরিবারে সকলের অবাধ যাতায়াত ছিলো। সোমাবার রাত দশটার দিকে বাদীর মেয়ে কে বারান্দা থেকে অভিযুক্ত রাজা মিয়া মোবাইলে ভিডিও গেমস্ দেখানোর কথা বলে বাড়ীর তৃতীয় তলার ছাদে নিয়ে গিয়ে ধর্ষন করে। এ সময় শিশু বাচ্চাটি ব্যথায় চিৎকার করলে অভিযুক্ত রাজা মিয়া তাকে রেখে চলে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, মামলা হয়েছে,অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়েছে। শিশুটি কে স্বাস্থ্য পরীক্ষার জন্য চিকিৎসকের কাছে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।