সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের বর্বর হামলায় আহত ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবককে প্রকাশ্যে বেল্ট দিয়ে পিটিয়েছে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। সোমবার (৬ জুন) বিকেলে সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের বাগানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে ঘটনাটি আজ মঙ্গলবার (৭ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় ভুক্তভোগীর বাবা দেলয়ার হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

অভিযোগে চারজনের নাম উল্লেখ করে আরোও চার থেকে পাঁচ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে বলে নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা প্রশাসন।অভিযোরে বরাত দিয়ে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তারা এর আগেও সোহাগের উপর হামলা করেছে। সর্বশেষ সোমবার বিকালে দ্বীন ইসলাম (১৯), বরকত (২০), সোলায়মান (২১) ও জাকির হোসেন (৪০) সহ অজ্ঞাতনামা আরও কয়েকজন মিলে সোহাগকে কোমরের বেল্ট দিয়ে এলোপাতারী পিটিয়ে জখম করে। এরপর দেলয়ার হোসেন ও স্থানীয়রা এগিয়ে আসায় প্রাণে বেঁচে যায় সোহাগ। সন্ত্রাসীরা পরিবারের সদস্যদের প্রশাসনের কাছে না যাওয়ার হুমকি দিয়ে বলে, বেশি বারাবারি করলে সোহাগের ছেলেকে গুম করে দিবনে তারা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ওই সব কিশোরগ্যাং সদস্যরা এলাকায় হামলা, মারামারি, তান্ডব চালিয়ে নিজেদের আধিপত্য বিস্তার ও আতঙ্ক সৃষ্টি করছে নিয়মিত। তদের বিরূদ্ধে কথা বলার কেউ নেই। শুধু সোহাগই নয়, তাদের হামলার শিকার হতে হয়েছে এই এলাকার আরোও অনেকের। এর আগেও একবার তারা সোহাগের উপর হামলা চালিয়েছে। বিষয়টিতে স্থানীয় কাউন্সিলর নুরউদ্দিন কে জানানোয় আবারো তার উপর হামলা করেছে সন্ত্রাসীরা। ওই সব সন্ত্রাসীরা নিয়মিত মাদক সেবন ও মাদক ব্যবসার নিয়ন্ত্রণ করে বলেও অভিযোগ পাওয়া গেছে।

এদিকে অভিযোগের বাদী দেলোয়ার হোসেন বলেন, ঘটনার দুই দিন আগে অভিযুক্তরা তার ছেলেকে এক দফা মারধর করেছে। পরে তিনি বিষয়টি স্থানীয় কাউন্সিলরকে জানালে তিনি এই বিষয়টি সালিশির মধ্যমে মিমাংশা করবেন বলে তাকে আস্বস্ত করেন। পরবর্তীতে কোন ব্যবস্থা না নেওয়ায় সোহাগকে দ্বীতিয় দফায় হামলা করে সন্ত্রাসী সোলাইমান ও বরকত গ্রুপের সন্ত্রাসীরা।কিশোরগ্যাংয়ের হামলা ও সালিশি প্রসঙ্গে মন্তব্যের জন্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর নূরউদ্দিনকে টেলিফোন করে তাকে পাওয়া যায়নি।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. মশিউর রহমান ঢাকা পোষ্টকে বলেন, কিশোর গ্যাংয়ের হামলার শিকর হয়েছে বলে দেলোয়র হোসেন নামে একজন থানায় সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনবে। অভিযান অব্যাহত রয়েছে বলে ও জানান তিনি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ