মহানবীকে নিয়ে কটুক্তি মহাসড়কে খেলাফত আন্দোলনের বিক্ষোভ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র কর্তৃক কটুক্তির প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিক্ষোভ করেছে খেলাফত আন্দোলনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিকালে নামাজের পর মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে শুরু করে ডাচবাংলা ইউটার্ন এলাকায় গিয়ে সংক্ষিপ্ত সভার মাধ্যমে শেষ করা হয়। নারায়ণগঞ্জ জেলা খেলাফত আন্দোলনের আমির আতিকুর রহমান নান্নু মুন্সির নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ জেলা খেলাফত আন্দোলনের সভাপতি মুফতী কবির হোসাইনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা খেলাফত আন্দোলনের সহ-সভাপতি মুফতি আবু বকর, সাধারণ সম্পাদক মাওলানা শেখ সাদী, সাংগঠনিক সম্পাদক মুফতি জামাল রশীদী, প্রচার সম্পাদক মাহাদি হাসান, নারায়ণগঞ্জ মহানগর খেলাফত আন্দোলনের সহ-সভাপতি মুফতি দেলোয়ার হোসেন ইমরান, সিদ্ধিরগঞ্জ থানা খেলাফত আন্দোলনের সভাপতি মুফতি সুলতান মাহমুদ, খেলাফত আন্দোলনের নেতা মাওলানা সাইফুল ইসলাম, মুফতি আবদুল কাদির, মুহাম্মদ হাসানুজ্জামান ইছা ও মোঃ ইকবাল হোসেন আজাদ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, আল্লাহর রাসুলকে কেউ অপমান করুক সেটা কোনো মুসলমান বরদাশত করবে না। তবে প্রতিবাদ করতে হবে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে। ইসলাম যে শান্তির ধর্ম সেটাও প্রতিবাদের মধ্যে প্রমাণ রাখতে হবে। আমরা শান্তিপূর্ণভাবে এবং নিয়মতান্ত্রিক প্রতিবাদ জানাচ্ছি। প্রাণের নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর বিরুদ্ধে কটূক্তি মুসলমান এর মনে আঘাত হেনেছে। ভারতের উগ্রবাদী হিন্দুত্ববাদী রাজনীতি ভারতের সংখ্যালঘুদের জন্য বিপদজনক। মুসলমানদের টার্গেট করে তাদের রাজনীতি নোংরামোর পর্যায়ে চলে গেছে। রাসুল সাঃ এর বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে রাষ্ট্রীয় ভাবে ভারতের প্রতি ধর্মীয় সম্প্রীতির আহবান জানিয়ে বাংলাদেশের নিন্দাপ্রস্তাব জানানোর আহবান জানাই।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ