ফতুল্লায় শিক্ষার্থীকে মারধর

ফতুল্লার শারজাহান রোলিং মিলস এলাকায়  আবির হোসেন নিলয়(১৫) নামক এক এস সি সি পরীক্ষার্থী কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় আহতের নিকট থেকে মোবাইল ফোন ও ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা কিশোররা। আহত আবির হোসেন নিলয় ফতুল্লার শারজাহান রোলিং মিল ইয়াদ আলী মসজিদ সংলগ্ন আরিফুর রহমানের পুত্র।

ঘটানটি ঘটেছে শুক্রবার (১০ জুন) বেলা ১১ টায় ফতুল্লা থানার শারজাহান রোলিং মিলস্থ আল-আকসা জামে মসজিদ সড়কে।

এ ঘটনায় হামলায় আহতের বড় ভাই শাহাদাত হোসেন বাদী হয়ে সাজিদ (১৭) জিসান (১৭) ইমন (১৮) ও সাব্বির (১৭) সহ অজ্ঞাতনামা ১০-১২ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আবির হোসেন নিলয় জানায়, হামালাকারীদের সাথে তার দুঔ সহকর্মী লিয়ন ও সিয়ামের সাথে দ্ধন্ধ চলছিলো। সেই দ্ধন্ধের জের ধরে শুক্রবার বেলা ১১ টার দিকে শারাজাহান রোলিং মিলস্ আল আকসা মসজিদ সংলগ্ন নলেজ টাচ্ কোচিং সেন্টার থেকে  কোচিং শেষে বাসায় ফেরার পথে মসজিদের সামনে আসা মাত্র  সাজিদ (১৭) জিসান(১৭) ইমন(১৮) সাব্বির(১৭) সহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জন তার পথরোধ করে তাকে বেদম প্রহার করে। হামলাকারীরা তাদের হাতে থাকা লোহার পাইপ,স্ট্যাম,কাঠের টুকরো দিয়ে তাকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে।এ সময় হামলাকারীরা তার সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। আতœ- রক্ষার্থে ডাক-চিৎকার করলে  আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ চৌধুরী জানায়, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ