ফতুল্লায় স্কুল ছাত্রীকে যৌন নিপীড়রনের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

ফতুল্লায় স্কুল ছাত্রীকে যৌন নিপিড়নকারী অভিযুক্ত শিক্ষক আবু আসাদ হিরা (৩৫) কে ঢাকার কেরাণীগঞ্জ হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত আবু আসাদ হিরা ফতুল্লা কাশিপুর বাংলাবাজার এলাকায় এভারেস্ট কোচিং সেন্টারের পরিচালক। এবং ফতুল্লা মডেল থানার কাশীপুর আমবাগান এলাকার আবুল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১৪ জুন) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সোমবার তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে যৗন নিপিড়নের ঘটনায় ভিকটিমের বড় ভাই গত ৭ জুন বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি যৌন নির্যাতনের মামলা দায়ের করেন, যার নং-১৪। শিক্ষক কর্তৃক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় এলাকায় বিরুপ প্রভাব সৃষ্টি করে। ফলে র‌্যাব পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৩ জুন) র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি চৌকস আভিযানিক দল অভিযান পরিচালনা করে শিক্ষার্থীকে যৌন নিপীড়ন মামলার আসামী আবু আসাদ হিরাবে ঢাকার কেরাণীগঞ্জ হতে গ্রেপ্তার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আবু আসাদ হিরা কাশিপুর বাংলাবাজারস্থ জনৈক বাবুল এর বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়া কোচিং সেন্টার দিয়ে তা পরিচালনা করে আসিতেছে। বাদীর বোন স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী। বাদীর বোন ফেব্রুয়ারী মাসের ২ তারিখ থেকে অভিযুক্তের কোচিং সেন্টারে ভর্তি নিয়মিত কোচিং করিয়া আসিতেছিলো। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ৪ তারিখ দুপুর সাড়ে তিনটার দিকে বাদীর বোন কোচিং সেন্টারে গেলে কোন কোচিং সেন্টারের কক্ষে কোন শিক্ষার্থী কে দেখতে না পেয়ে চলে আসতে অভিযুক্ত আসাদ হিরা বাদীর বোন কে ঝাপটে ধরে শরীরের স্পর্শ কাতর স্থানে হাত বুলায় এবং তাকে শ্লিলতাহানী ঘটায়। গ্রেফতারকৃতকে ফতুল্লা মডেল থানার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ