ঢাকাবুধবার , ২৪ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বড় ভাই না বলায় কুপিয়ে হত্যার চেষ্টা

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৪, ২০২২ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লার কোতালেরবাগ এলাকায় বড় ভাই বলে সম্বোধন না করায় বেয়াদবি করার অভিযোগ এনে মিঠুন (২৯) নামক এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে ফতুল্লার কোতালেরবাগ বৌবাজার এলাকায়। স্থানীয়রা আহত মিঠুনকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় আহত মিঠুন বুধবার (২৪ আগস্ট) ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মিঠুন জানায়,স্থানীয় মহলের সর্বক্ষেত্রে সন্ত্রাসী হিসেবে পরিচিত পলাশ, শিবলু, ফরহাদ সহ কয়েকজন যুবক মঙ্গলবার বিকেলে আলী আহমেদের চায়ের দোকানের সামনে তাকে একা পেয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এসময় আমার ডাক চিৎকার শুনে স্থানীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সন্ত্রাসীদের হামলায় আমার একটি হাত ভেঙে গেছে। সন্ত্রাসীদের বড় ভাই বলে সম্বোধন না করার কারণে ক্ষিপ্ত হয়ে বেয়াদবি করার অজুহাত এনে আমার উপর হামলা চালায়। হামলাকারীরা ক্ষমতাসীন দলের এক নেতার ছত্রছায়ায় থেকে সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে এমন অভিযোগ স্থানীয়দের।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আব্দুর রউফ জানায়, অভিযোগ পেয়ে তদন্ত করেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।