ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় ৬ বছরের শিশুকে ধর্ষন

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৭, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয় বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। চাকুরির সন্ধানে দুর সম্পর্কের বোনের বাড়ীতে বেড়াতে এসে তারই ছয় বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষন করে পালিয়ে গেছে রাজিব (১৯) নামক যুবক।ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার লালপুর মডার্ন হাউজিং ১ নং গলির মৃত হাজী নাসির উদ্দিনের ভাড়াটিয়া বাসায়।

ঘটনার ১৩ দিন পর ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে রাজিবের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে শনিবার (২৭ আগস্ট) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষক রাজিব (১৯) ময়মনসিং জেলার ফুলপুর থানার কুটারা কান্দার মজিবর রহমানের পুত্র।মামলায় উল্লেখ করা হয়,বাদী মানুষের বাসায় ঝিয়ের কাজ করে এবং তার স্বামী গার্মেন্টেসে চাকুরি করে। তাদের সংসার ছয় ও দুই বছর বয়সী দুটি কন্যা সন্তান রয়েছে।

অপরদিকে অভিযুক্ত রাজিব বাদীর দুর সম্পর্কের চাচাতো ভাই। চলতি মাসের চাকুরির সন্ধানে বাদীর ১১ বছর বয়সী আপন ছোট ভাইয়ের সাথে ময়মনসিংহ থেকে ফতুল্লার মর্ডান হাউজিংয়ে বাদীর ভাড়া বাসায় আসে অভিযুক্ত রাজিব। ১৪ আগস্ট সকাল আটটার দিকে বাদী ও তার স্বামী নিজ নিজ কর্মস্থলে চলে যায়। এবং বাদীর ছোট ভাই ও নিজ কাজে চলে যায়।দুপুর বারোটার দিকে অভিযুক্ত রাজিব ছয় বছর বয়সী শিশু মেয়েকে একা পেয়ে ধর্ষন করে পালিয়ে যায়। বিকেল চারটার দিকে বাদী বাসায় এসে রাজিব কে বাসায় দেখতে না পেয়ে ভুক্তভোগী শিশুকে জিজ্ঞেস করলে সে জানায় রাজিব মামা তার প্যান্ট খুলে খারাপ কাজ করেছে। এরপর সে আর বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি।পরদিন বাদি সহ গোটা পরিবার ময়মনসিংহ চলে যায়।

২১ তারিখ সকালে শিশু মেয়টি অসুস্থ হয়ে পরলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসা শেষে শুক্রবার তারা পুনরায় ফতুল্লায় চলে আসে। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।