ঢাকারবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

লায়ন্স ক্লাব না’গঞ্জ সিটির উদ্যোগে অস্বচ্ছল ও প্রতিবন্ধিদের বিশেষ সহায়তা

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৮, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

নারায়নগঞ্জে অস্বচ্ছল ও প্রতিবন্ধীদের মধ্যে হুইল চোয়ার এবং সেলাই মেশিন বিতরণ। নারায়নগঞ্জে ৬টি অস্বচ্ছল পরিবারের মহিলাদের মধ্যে ৩টি সেলাই মেশিন ও ৩জন প্রতিবন্ধি শিশুর মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যায় স্থানীয় একটি কনভেনশন হলে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটির আয়োজিত অভিষেক অনুষ্ঠানে এই হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা গভর্নর প্রকৌশলী আবদুল ওহাব, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস জেলা গভর্নর মোহাম্মদ হানিফ। এছাড়াও প্রাক্তন জেলা গভর্নর এডভোকেট শওকত আলী, প্রাক্তন জেলা গভর্নর কামরুননাহার জহির, নাসিরউদ্দিন, কেবিনেট সেক্রেটারি সামিউল মুক্তাদির, কেবিনেট ট্রেজারার নাসির হায়দার চৌধুরী, রিজিওন চেয়ারপার্সন জাহানারা সিনহা, আবদুস সালাম, মায়া রানী সাহা, এডভোকেট নবী হোসেন, ইমরান ফারুক মইন রানা, লায়ন মাসুদুর রহমান, সাদিয়া আফরোজ মুক্তি, সুলতান উদ্দিন নান্নু প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১ম পর্বে সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য ও বিদায়ী সভাপতি এডভোকেট হোসনেয়ারা সুলতান বাবলু এবং ২য় পর্বে সভাপতিত্ব করেন লায়ন মিজানুর রহমান টিটু। অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ সিটি ও লিও ক্লাব অব নারায়ণগঞ্জ সিটি নির্বাচিত কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা মানবতার সেবা করার জন্য সমাজের সচ্ছল ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।