ঢাকাশুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ এগিয়ে যাবে: কাউন্সিলর বিন্নি

আবু বকর সিদ্দিক
সেপ্টেম্বর ৯, ২০২২ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

কাউন্সিলর বিন্নি বলেছেন, সাধারণত এত মুক্তিযোদ্ধাদের এক সাথে স্বাধীনতা কিংবা বিজয় দিবস ছাড়া পাওয়া যায় না। আজ এ আলোচনা সভায় আপনাদের উপস্থিতি দেখে সত্যিই আমি গর্বিত। আমি আপনাদের আন্তরের অন্তস্থল থেকে সালাম জানাই। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে নগরীরর তল্লা এলাকাস্থ তল্লা সরকারি প্রথমিক বালক বালিকা বিদ্যালয়ে মুক্তিযোদ্ধাদের সন্তানদের আয়োজনে এক আলোচনা সভায় সাবেক প্যানেল মেয়র ও ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে আমাদে ষষ্ঠবারের মত আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে। আপনাদের উপস্থিতি আমাদের সাহস যুগিয়েছে। অবশ্যই বাংলাদেশ এগিয়ে যাবে, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ এগিয়ে যাবে। আপনারা কমিটির কথা বলেছেন, আমরা কোন প্রজন্ম বুঝিনা আমরা বুঝি আমরা মুক্তিযোদ্ধার সন্তান। আজকে আমাদের কোথাও বসার যায়গা নাই। আমি আমার মুক্তিযোদ্ধা কাকাদের কাছে অনুরোধ করবো, আপনারা ডিসি মোহদয়কে বলবেন, আমি বিশ^াস করি আপনারা বললে তিনি আপনাদের কথা ফেলতে পারবেন না।

তিনি আরো বলেন, আমরা অনেক মুক্তি যোদ্ধাদের হারিয়েছি, কিন্তু তাদের পরিবারদের হারাতে চাই না। আমরা যেহেতু এক হতে পেরেছি, আমাদের কেউ আলাদা করতে পারবে না। আপনাদের দিকনির্দেশনায় আমরা একসাথে কাজ করবো। কেউ গোপনে কোন কাজ করবো না। আগের মিটিংওয় যারা ছিলেন তাদের মদ্যে অনেকেই আজকে অনুপুস্থিত। আমরা মুক্তিযোদ্ধাদের সন্তানেরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে অগ্রণী ভুমিকা রাখবো।

মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তি যোদ্ধা জুলহাস, অলি মাহমুদ, আনোয়ার হোসেন, আলাউদ্দিন মোল্লা ও জুলফিকার আলী প্রমূখ।এছাড়াও মুক্তিযোদ্ধদের সন্তানদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেদী হাসান বাবু, সৈয়দ মাহমুদুল হাসান রাব্বি, শাহ-আলম, জনি, সাকিব হোসেন রানা, রনি, সানি, আব্দুল করিম অপু, লিমন, জিতু, রহিম উদ্দিন, সুমন, রাজন, মাইনুদ্দিন চিশতী প্রমূখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।