ঢাকাশুক্রবার , ১৪ জুলাই ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ছিনতাইয়ের অভিযোগে ছাত্রদল নেতাসহ ২জন গ্রেফতার

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জুলাই ১৪, ২০২৩ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ শহরে ছিনতাইয়ের অভিযোগে এক সহযোগীসহ গ্রেফতার হয়েছেন মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজিজুল ইসলাম রাজিব। শুক্রবার (১৪ জুলাই) রাত আনুমানিক ৮ টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন আল্লামা ইকবাল রোডে ওই ঘটনা ঘটে। এসময় ঐ ২জনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুসহ ২০/২৫ জন বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা স্থানীয়দের ধাওয়ায় পালিয়ে যান। এদিকে ছিনতাইয়ের শিকার সরকারী তোলারাম বিশ^বিদ্যালয় কলেজের ২ শিক্ষার্থী মারাত্মক আহত হয়েছেন।

ছিনতাইয়ের শিকার সরকারি তোলারম কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র মোঃ শিহাব (২০) জানান, তিনি ও তার সাথে থাকা আরেক সহপাঠী মোঃ নাঈম হোসেন (২০) কোচিং পড়ে বাড়ি ফেরার সময় ডাক বাংলোর মোড়ে এসে পৌঁছালে ০৫ (পাচ) জনের একটি ছিনতাইকারী চক্র তাদের পথরোধ করে মোবাইল, নগদ টাকা সহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা ছিনতাইকারীদের বাধা দিলে ছিনতাইকারীরা তাদের হাতে থাকা ধারালো চাকু দিয়ে ছুরিকাঘাত করে। ছিনতাইকারীদের চুড়িকাঘাতে শিহাবের ডান হাত রক্তাক্ত জখম হয়। এছাড়া তার মুখমন্ডলে সজোড়ে আঘাত করলে তার পরিহিত চশমা ভেঙ্গে যায়। পাশাপাশি শিহাবের বন্ধু নাঈম হোসেন এর পিঠে নীলাফুলা জখম হয়। এরই মধ্যে শিহাবের সাথে থাকা আনুমানিক এক হাজার সাতশত টাকা, ব্যবহৃত মোবাইল ফোন (ভিভো ওয়াই ২০) ও গলায় থাকা ১৪ আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে আত্মরক্ষার্থে তাদের ডাক চিৎকারে স্থানীয় জনতা এগিয়ে আসলে তিন ছিনতাইকারী পালিয়ে যায়। স্থানীয়দের সহায়তায় দুই ছিনতাইকারীকে আটক করলে ঐ চক্রের অজ্ঞাত ২০-২৫ জন তাদের ছাড়িয়ে নিতে আসে। এসময় স্থানীয় জনতা ও আশপাশের সাধারন শিক্ষার্থীরা খবর পেয়ে এগিয়ে আসলে তাদের ধাওয়ায় ওই চক্রের সকলে পালিয়ে যায়। পরবর্তীতে আটক দুই ছিনতাইকারীকে প্রশাসনের কাছে হস্তান্তরের জন্য স্থানীয় থানায় খবর দেয়া হলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, যুবদল নেতা আনোয়ার হোসেন আনু, দুলাল ও মাসুদ সহ অজ্ঞাত ২০-২৫ জন আটক ছিনতাইকারীদের ছিনিয়ে নিতে গেলে স্থানীয়দের সাথে তাদের ধস্তাধস্তি হয়। পড়ে স্থানীয় জনতার রোষানলে পড়ে অবস্থান ত্যাগ করেন তারা। এসময় আটক দুই ছিনতাইকারীদের স্থানীয় লোকজন পুলিশে সোপর্দ করেন। এব্যপারে ফতুল্লা থানায় বাদী হয়ে ছিনতাইয়ের শিকার শিক্ষার্থী ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ করেছেন বলে জানা গেছে।

এদিকে আটককৃতরা ছিনতাইকারী নন, ছাত্রদলের নেতা বলে দাবী করেন মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু। তিনি জানান, পূব্র্ পরিকল্পিত ভাবে ছাত্রলীগের লোকজন তাদের উপর হামলা করেছে। অপরদিকে ঘটনাস্থলে ছুটে যাওয়া সরকারী তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ জানান, ২ সাধারন শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছে জানার পর আমি ঘটনাস্থলে ছুটে আসি। এসে দেখি ২জন ছিনতাইকারীকে আটক করে স্থানীয় লোকজন পুলিশে খবর দিয়েছে। এর মধ্যে বিএনপির ২০/২৫জন নেতাকর্মী জঙ্গী স্টাইলে সেখান থেকে ছিনতাইকারীদের ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে আশপাশের লোকজন তাদের ধাওয়া দেয়। এরপর পুলিশ এসে তাদের নিয়ে যায়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।