ঢাকাশনিবার , ১৪ অক্টোবর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা সুস্থ্য থাকলে দেশে আরো ব্যাপক উন্নয়ন হবে – মাসুদুর রহমান দিপু

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৪, ২০২৩ ২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

১৩ অক্টোবর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের পৌর পাঠাগার মিলনায়তনে এম আর সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে স্কুল ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় আসলে এবং জননেত্রী শেখ হাসিনা সুস্থ থাকলে দেশে আরো ব্যাপক উন্নয়ন হবে, স্কুল ছাত্র ছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব মাসুদুর রহমান দিপু প্রধান অতিথির বক্তেব্যে একথা বলেন।

সভায় দৈনিক যোদ্ধা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মামুনুর রশিদ সুমন এর সভাপতিত্বে ও সাংবাদকি মোজাম্মেল হক লিটনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় মহাসচিব, দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু।

উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবক ও ব্যবসায়ী এ কে এম আশরাফ হোসেন রাজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবজমিন পত্রিকার নারায়নগঞ্জ জেলা ফটো সাংবাদিক আলমগীর হোসেন, মডেল ও চলচিত্র অভিনেতা হৃদয় খান,রংধনু থিয়েটার এর সভাপতি মোঃ বাবুল মিয়া, সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী হৃদয় আহমেদ বাদল, জাদু শিল্পি কবির হোসেন প্রমুখ জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় ও নারায়ণগঞ্জ নারী সাংবাদিক সংস্থা ফাতেমা আ্ক্তার মাহমুদা ইভাে প্রমূখ।

শিক্ষা সামগ্রী বিতরণ ও আলোচনা সভায় বিভিন্ন স্কুল থেকে আগত ছাত্র ছাত্রীদের মাঝে প্রধান অতিথি এই শিক্ষা সামগ্রী তুলে দেন। এ সময় প্রধান অতিথি তাঁর বক্তেব্যে বলেন শিক্ষা জাতির মেরুদন্ডু, শিক্ষার বিকল্প কিছু হতে পারে না। সমাজে যারা অনাহারে দিন যাপন করছে, শিক্ষা সামগ্রী ক্রয় করতে পারছেনা এতে ঐ সকল ছাত্র ছাত্রী তাদের মেধার বিকাশ ঘটাতে সক্ষম হচ্ছে না, তাই তাদের মাঝে সমাজের কেউ যদি উদ্যোগী হয়ে কাজ করে সেটা হবে মহৎ কাজ।

সমাজের অনেক অভিভাবক আছে যারা তাদের সন্তানদের অভাবের তারনায় সুশিক্ষায় মানুষ করতে পারছেনা সেই সকল মানুষদের পাশে বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আমাদের দেশে শিক্ষার হার আরো বৃদ্ধি পাবে। পরিশেষে তিনি বলেন দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে আগামী নির্বাচনে যদি আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় আসে পাশাপাশি বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা সুস্থ্য থাকলে দেশে বর্তমানের চেয়ে ডাবল উন্নয়ন হবে। অনুষ্ঠান শেষে এম আর সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।