ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

সামাজিক কাজে ছাত্র ও তরুণদের উৎসাহীত করুন: অয়ন ওসমান

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১১, ২০২৩ ১০:২৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ টি ওয়ার্ডের ছাত্র ও তরুণদের বিভিন্ন সামাজিক কাজে উদ্বুদ্ধ ও উৎসাহীত করার তাগিদ দিয়েছেন তরুণ সমাজের আইকনিক নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদসস্য একেএম শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন।
সোমবার (১১ ডিসেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ টি ওয়ার্ডে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগ এবং যুব-তরুণ সমাজ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে ইমতিনান ওসমান অয়ন বলেন, এই সিদ্ধিরগঞ্জ অঞ্চলটির সাথে বাংলাদেশের সকল আন্দোলন সংগ্রামের ইতিহাস রয়েছে। এছাড়া আমাদের এখানকর গর্ব ছিল উপমহাদেশের সবচেয়ে বৃহত্তর আদমজী পাটকল। এখানেই এখন ইপিযেড হয়েছে। সেকাল থেকে একাল অবদি এখানে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের মানুষের বসবাস। এখানে সবাই যেন নিরাপদে বসবাস করতে পারে সেই লক্ষে আমাদের ছাত্র এবং তরুণ ও যুব সমাজকে একযোগ কাজ করতে হবে। এছাড়া সব ধরনের সামাজিক কার্যক্রমে আমাদের ছাত্র সমাজ ও তরুণ সমাজকে এগিয়ে আসতে হবে। এই এলাকার উন্নয়ন কার্যক্রম নিয়ে আলোচনা করতে হবে। সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় যুব ও ছাত্র সমাজকে সকল ধরনের সামাজিক কার্যক্রম সম্পর্কে অবগত করে সেই সব কাজে নিজেদেরনিযোজিত করার লক্ষে অনুপ্রেরণা দিয়ে উৎসাহীত করতে হবে।
সামাজিক কাজে ছাত্র ও যুবসমাজকে উৎসাহীতকরণ বিষয়ে আলোচন সভার আয়োজনে ছিলেন ছাত্রলীগ নেতা শাহারিয়ার বাপ্পি, অসিম মাহমুদ তপন, তামিম ইসলাম, আনোয়ারুল ও সাকিব।
ওয়ার্ড ভিত্তিক অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন-১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি লিয়েন, সাধারণ সম্পাদক মনির, সহ সভাপতি নাজির, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাসিম মাহমুদ, দ্বীন ইসলাম। এসময় ওই ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন প্রধান অতিথি অয়ন ওসমানের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।
২নং ওয়ার্ডে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ারুলসহ ছাত্র নেতা শিপু, লিমন, সনেট এবং ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
৩নং ওয়ার্ডে ছাত্রলীগ সভাপতি সাকিব, সহ-সভাপতি সুজন, সাধারণ সম্পাদক জিসান, ছাত্র নেতা হাবিব, সজলসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
৫নং ওয়ার্ডে ছাত্রলীগ নেতা মিনহাজ, রহমান, সাগরসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
৭নং ওয়ার্ডে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক কাদির, সহ-সভাপতি সাইফুল সাইফুল, রাতুলসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
৮নং ওয়ার্ডে যুবলীগ নেতা শাহারিয়ার রহমান বাপ্পি, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তামিম ইসলাম, আরিফ, সাইফুল ও ওয়াসিমসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি অয়ন ওসমানের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন কাউন্সিলর রূহুল আমিন ও আওয়ামী লীগ নেতা মহসীন।
৯নং ওয়ার্ডে ছাত্রলীগ নেতা বাবু, মিলন, মুক্তি দেওয়ান মিলন ও ইমরানসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
১০নং ওয়ার্ডে ছাত্রলীগ নেতা সিজান, সোহাগ ও সায়েমসহ ছাত্র ও যুব সমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি অয়ন ওসমানের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন স্থানীয় কাউন্সিলর ইফতেথার খোকন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।