ঢাকাশনিবার , ১৬ ডিসেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন

শ্রদ্ধা নিবেদনের ধারা বজায় থাকুক প্রজন্ম থেকে প্রজন্মে: অয়ন ওসমান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ১৬, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

পৌষের সকালে বিজয়ের উষ্ণতা। পরাধীনতার শেকল ভাঙতে যারা জীবনকে উৎসর্গ করেছিলেন, তাদের শ্রদ্ধা জানাতে নগরীর চাষাঢ়ায় বিজয়স্তম্ভে প্রপ্তবয়স্কদের সাথে এসেছে ছোট্ট সোনামনিরাও। শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের এই ধারা বজায় থাকুক প্রজন্ম থেকে প্রজন্মতে এমন শিক্ষা দিতেই নিজ সন্তান আরজিয়ান ওসমানকে নিয়ে বিজয়স্তম্ভে অয়ন ওসমান।


শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে ছেলেকে নিয়ে নারায়ণগঞ্জ চাষাঢ়া বিজয় স্তম্ভে বীর শহীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সুযোগ্য পুত্র এ.কে.এম অয়ন ওসমান ও তার ছেলে আরজিয়ান ওসমান। এদিন মহান বিজয় দিবস উপলক্ষে সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অপর্ণ করেন একেএম ইমতিনান ওসমান অয়ন ও তার পুত্র আরজিয়ান ওসমান।


এসময় অয়ন ওসমান বলেন, ১৯৭১ সালে ৩০ লাখ শহীদের রক্ত আর দুই লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত হয় স্বাধীনতা। বাংলার দামাল ছেলেরা ছিনিয়ে আনে বিজয়। তাদের জন্য আমরা আজ স্বাধীন দেশের নাগরিক, তাই আমি সকল শহীদের প্রতি গভীর বিনম্র শ্রদ্ধা জানাই। তিনি আরও বলেন, আমরা যেন প্রজন্ম থেকে প্রজন্ম এই আদর্শ বুকে ধারণ করতে পারি। আমাদের শহীদদের রক্তে অর্জিত স্বাধীনতার সঠিক ইতিহাস যেন নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে পারি সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। কোন কুচক্রকারীরা যেন আমাদের নতুন প্রজন্মকে এই স্বাধীনতা ও স্বাধীকারের ইতিহাস বিকৃত করে উপস্থাপন করতে না পারে আজকে বিজয়ের দিনে এই প্রত্যাশা করছি।


এসময় যুবলীগ নেতা আহমেদ কাউসার সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।