ঢাকারবিবার , ২৪ মার্চ ২০২৪
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নগরীতে আবারও ভুল চিকিৎসার অভিযোগ, যুবতীর মৃত্যু

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
মার্চ ২৪, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

 নগরীতে ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার (২৪ মার্চ) চাষাঢ়ায় সিলভার ক্রিসেন্ট হসপিটাল নামে একটি ক্লিনিকে এ ঘটনাটি ঘটে। অভিযোগ উঠেছে, টনসিল অপারেশনের সময় ভুল চিকিৎসায় মেহেনাজ আক্তার আনিকা নামের সেই যুবতীর মৃত্যু হয়েছে।

এসময় হাসপাতালের ভেতরে নিহতের স্বজনরা বিক্ষোভ ও ভাংচুর করে। হাসপাতালের আবাসিক চিকিৎসকসহ ৫ জনকে নারায়ণগঞ্জ সদর থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এর আগে, ১০ মার্চ নগরীর খানপুর এলাকায় আল-হেরা নামক ক্লিনিকে টনসিল অপারেশনের সময় ভুল চিকিৎসায় মারা যায় শিশু মোস্তাকিম।

নিহত মেহেনাজ আক্তার আনিকার বাবা বলেন, ‘আমার মেয়ের টনসিলের চিকিৎসার জন্য সিলভার ক্রিসেন্ট হসপিটালে ভর্তি করি। ভর্তির পরে নানা টেষ্ট দেয় ডাক্তার আব্দুল্লাহ আল মামুন। পরে তিনি জানান টনসিলের অপারেশন করতে হবে। অপারেশন করার জন্য ৮০ হাজার টাকা চুক্তি হয়। শনিবার রাত ৯টার দিকে আমার মেয়ের অপারেশন হয়। অপারেশনের পর ডাক্তার মেয়েকে কিছু খাওয়াতে নিষেধ করেন। রাত ৩টার দিকে ব্যাথায় কান্নাকাটি করতে থাকলে নার্সদের সঙ্গে বললে তারা ডাক্তারের সাথে কথা বলে ইনজেকশন দেয়। আজ সকাল ৯টার দিকে আমার মেয়ের হাত-পা নীল হয়ে যায় এবং ব্যাথায় ছইফই করতে করতে মারা যায়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।