সিদ্ধিরগঞ্জে ভিপি বাদল

চুনকাকেই ভুলে গেছে আইভী

নিজস্ব প্রতিবেদক,সিদ্ধিরগঞ্জ:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল বলেছেন, অনেকে সমালোচনা করছেন মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধন অনুষ্ঠানের ব্যানারে বঙ্গবন্ধুর ছবি নাই, হাসিনা আপার ছবি নাই আর আমি বলবো আইভী তো ওনার বাবার ছবিই ভুলে গেছে। বঙ্গবন্ধু জাতীর পিতা, সিটি কর্পোরেশনে যে উনি (আইভী) পাশ করেছে, তার মার্কা ছিল নৌকা।

নির্বাচনের পরে পাশ করে বলে কাউকে চিনি না আমি। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নাসিককের ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।ভিপি বাদল মেয়র আইভীকে উদ্দেশ্য করে আরও বলেন, আপনি মাননীয় মন্ত্রী চিনেন না, জাতির পিতা চিনেন না, পাশ করার পর বলবেন নিজের বাবার পরিচয়ে পাশ করেছি।

আমাদের নেতা শামীম ওসমান নির্দেশ দিয়েছিলেন, তাই আমরা উনার (আইভী) পক্ষে কাজ করেছি। আর এখন তিনি বঙ্গবন্ধু-হাসিনা আপা চিনেন না। তিনি আরও বলেন, শামীম ওসমান পতিতা পল্লী উচ্ছেদ করেছেন, রাস্তাঘাটের উন্নয়ন করেছেন। ডিএনডির জলাবদ্ধতা নিরসনে কাজ করছেন, লিঙ্ক রোডের কাজ চলছে। এটাই শামীম ওসমানের উন্নয়ন, এটাই শেখ হাসিনার উন্নয়ন। আমি বলবো, বিএনপির যারা আছেন, সবাই টিকা নিন। কারণ টিকা নিতে পয়সা লাগেনা। এটাই প্রধানমন্ত্রীর উন্নয়ন।ভিপি বাদল বলেন, বাদলের কর্মীসভা জনসভায় রুপান্তরিত হয়ে গেছে। এটা দেখে মাথা খারাপ বিএনপির নেতা-কর্মীদের।

নির্বাচনে এমন কমিশনারই দরকার। বাদলের মত কমিশনার বারবার দরকার। বাদল নামের ছেলেরা খারাপ হয় না, আমার নামও বাদল।ভিপি বাদল বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপির ভাইয়েরা কেমন আছেন আপনারা? ভালো আছেন তো? বিএনপি ক্ষমতায় এলে তো মাইরা ফালায়, খতম কইরা দেয়। এইজন্য ওনাদের জিজ্ঞেস করি, ভাইজান আপনারা কেমন আছেন? আমি আমার নেত্রী শেখ হাসিনাকে বলেছি নারায়ণগঞ্জে অনেক অত্যাচার করা হয়েছে আওয়ামীলীগ নেতা-কর্মীদের উপর। কারও হাত কেটে দেওয়া হয়েছে, কারও পা কেটে দেওয়া হয়েছে। এটা হল বিএনপির অত্যাচার। আর এখন তারা অভিশাপে ভুগছেন। ওদের আর ভোট দেওয়া যাবে না।

আপনারা ভোট দেবেন না। কর্মী সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি বাবু চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইয়া রাজু সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ