র‌্যাবের অভিযানে ৪মাদক কারবারী গ্রেপ্তার

প্রেস বিজ্ঞপ্তি:

সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকায় পৃথক অভিযানে ০৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল মঙ্গলবার ১৮ অক্টোবর বিকেলে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়া এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ৫৫০ গ্রাম গাঁজাসহ মোঃ বাদশা (২৮) এবং ১৪৫ গ্রাম গাঁজা ও ৩.৩৮ গ্রাম হেরোইনসহ মোঃ কালু(২৭) ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামী মোঃ বাদশা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়া বিহারী ক্যাম্প এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে এবং অপর আসামী মোঃ কালু একই এলাকার মোঃ ভুট্ট এর ছেলে।

এদিকে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকায় পৃথক আরও ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২.০৮ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৯ হাজার টাকাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ আয়াতুল্লাহ(৫০) এবং মোঃ রাকিব উদ্দিন(৩২)। গ্রেফতারকৃত আসামী মোঃ আয়াতুল্লাহ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকার মৃত আলফাজ উদ্দিন বেপারীর ছেলে এবং অপর আসামী মোঃ রাকিব উদ্দিন একই এলাকার আশাবুদ্দিন দেওয়ান এর ছেলে। আদমজীনগর র‌্যাব-১১ এর লেঃ কমান্ডার, উপ-পরিচালক, মাহমুদুল হাসান স্বাক্ষরীত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

তিনি বলেন, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানানারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ