ফতুল্লায় রুবেল হত্যায় রিমান্ডে ১

নগর প্রতিবেদক

ফতুল্লায় রাজমিস্ত্রী রুবেল হত্যায় ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশকে (৩৮) দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকেলে নারায়নগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহামেদ হুমায়ূন কবীরে আদালত ওই আদেশ দেন। এর আগে মামলর সুষ্ঠ তদন্তের জন্য আসামীর বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন পুলিশ।

রিমান্ডকৃত আসামী ইয়াকুব আলী ওরফে শুভ আহম্মেদ আকাশ ফতুল্লা ইসদাইর এলাকার ভায়াটিয়া মৃত. আবুল কাশেমের ছেলে। সে ঢাকা ডেমরা এলাকার বাসিন্দা। রিমান্ডের সত্যতা নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের এএসআই মো. শাহীন।

মামলা সূত্রে জানা যায়, নিহত রুবেল তার পরিচিত রনিকে সাথে নিয়ে সোমবার সন্ধ্যায় জামতলাস্থ ভাড়া বাসা থেকে ঘুরতে বের হয়। রাত ১০টার দিকে ইসদাইর বাজারস্থ জয়যাত্রা ক্লাবের সামনে পৌছামাত্র ক্লাব ও মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুটি গ্রুপের মাঝে সংঘর্ষ হয়। এ সময় উভয় গ্রুপের সংঘর্ষের মধ্যে পরে নিহত হয় রাজমিস্ত্রী পথচারী রুবেল।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ২৯ জুন ফতুল্লা মডেল থানায় ৩৪ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ