ভূয়া এম‌বি‌বিএস ডাক্তার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

সিদ্ধিরগঞ্জে “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” বিভিন্ন প্রকার টেষ্টের রিপোর্ট ও রোগী দেখে প্রেসক্রিপশন লেখার সময় এক ভূয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে সানারপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার মোঃ তানবির আহমেদ সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন শিবনগর এলাকার মোঃ আব্দুল মতিন সরকার এর ছেলে।

বুধবার (২০ অক্টোবর) বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লে.কমান্ডার মাহমুদুল হাসানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, সে দীর্ঘদিন যাবৎ নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে “হেলথ কেয়ার আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে” নিয়মিত রোগীদের বিভিন্ন ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা ও প্রেসক্রিপশন দিয়ে আসছিল।

র‌্যাবের অভিযানিক দল নিবন্ধনকৃত চিকিৎসক হিসেবে তার ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে সে কোন ডাক্তারী সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখাতে পারেনি। গ্রেফতারকৃত আসামী নিজেকে সনোলজিষ্ট হিসেবে পরিচয় দিয়ে রোগী দেখে মূলত রোগীদের সাথে বিশ্বাসভঙ্গ ও প্রতারণা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ