তথ্য প্রতিমন্ত্রীর দ্রুত অপসারণ দাবি করলেন বাহাদুর শাহ্

নগর প্রতিবেদক

তথ্য প্রতিমন্ত্রী মুরাদকে মন্ত্রীত্ব থেকে অপসারণ করার দাবি জানিয়ে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেন, কোথাকার এক টাকলু এসে আউল ফাউল কথা বলছে। সে হাফ পাগল না পুরাই পাগল। সে ইসলামকে সংবিধান থেকে বাদ দিতে চায়।

আমাদের বঙ্গবন্ধু ধার্মিক ছিলেন এমনকি তার মেয়ে শেখ হাসিনাও ধার্মিক। তারা ইসলামকে বিশ্বাস করে। যখন দেশে বিশৃঙ্খলা সৃষ্টি হলো তখন ওই আউল ফাউল মন্ত্রী বক্তব্য দিলো ইসলাম ধর্ম থাকবে না। এ থেকে বুঝা যায় বঙ্গবন্ধুকে স্বপরিবারে এই আউল ফাউলরা হত্যা করেছে। এরা চায় আওয়ামীলীগকে বদনাম করতে। এরা চায় দেশকে অশান্তি করতে। তাই দ্রুত এই আউল ফাউলকে মন্ত্রীত্ব থেকে অপসারন করার দাবি জানাচ্ছি।

বুধবার (২০ অক্টোবর) দুপুর ১২টায় নারায়নগঞ্জ নগর ভবন সংলগ্ন ঈদে মিলাদুন্নবী উপলক্ষে মিলাদ মাহফিলে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ দাবি জানান। তিনি আরও বলেন, বাংলাদেশ হলো অসাম্প্রদায়িক বাংলাদেশ। দেশকে অশান্তি করার জন্য কতিপয় ব্যক্তিরা আমাদের জানের চাইতে প্রিয় আল্লাহর পবিত্র কোরআন নিয়ে বেয়াদবি করেছে, তারা চাইছে বাংলাদেশে শান্তির বিশৃঙ্খলা ঘটুক। আল্লাহর কোরআনের সাথে যারা বেয়াদবি করবে তাদেরকে ছাড় দেওয়া যাবে না সে যেই হোক।

এসময় মানণীয় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, হৃদয়ের মধ্যে কোরআনের মহব্বত আছে। আপনাকে বলতে চাই যারা আমার নবীর কোরআনকে নিয়ে বেয়াদবি করে তাদের চিহিৃত করে কঠোর শাস্তি ব্যবস্থা করুন। মিলাদ মাহফিলে জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী উদযাপন জেলা কমিটির সভাপতি জামাল উদ্দিন উদ্দিন মৃধার সভাপতিত্বে উপস্থিত ছিলেন জশনে জুলুস ঈদে মিলাদুন্নবী উদযাপন জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন শ্যামল,সদস্য ইমরান খন্দকার,সহ -সভাপতি হাজী আব্দুর রহমান শেখ, সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,অর্থ বিষয়ক সম্পাদক আমানতউল্লাহ সহ প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ