গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে

পরীক্ষার দ্বিতীয় দিনেও খান মাসুদের কর্মীরা মাঠে

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২নং ওয়ার্ড তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদের উদ্যোগে যানযট মুক্ত ব্যাতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। এস এস সি পরিক্ষার্থীদের চলাচল সুবিধার্থে খান মাসুদের যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচির দ্বিতীয় দিনে সোমবার (১৫ নভেম্বর) সকালে সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছে তাঁর স্বেচ্ছাসেবী কর্মীরা।

এ ব্যাপারে কয়েকজন অভিভাবক এবং পরিক্ষার্থীদের সাথে আলাপকালে তাঁরা জানান, আমরা বিভিন্ন সময় দেখেছি খান মাসুদকে অসহায় মানুষকে সহযোগিতা, তরুণদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কাজ করে আসছেন তিনি। কিন্তু এস এস সি পরিক্ষার্থীদের জন্য খান মাসুদের এমন ব্যাতিক্রম কর্মসূচি আসলেই খুব ভালো উদ্যোগ।

আমরা খান মাসুদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে এভাবেই মানুষের সেবা করার আরও তৌফিক দেন। স্বেচ্ছাসেবী কর্মী হিসেবে সড়কে ট্রাফিকের ভূমিকায় ছিলেন, বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের আহ্বাযক মোঃ মাসুম আহমেদ , বন্দর থানা যুবলীগ নেতা মোঃ ডালিম, শেখ মমিন, মহসিন, মোঃ আসিফ, মাসুদ, রিয়াদ, হিলফুল ফুজুল শান্তি সংঘ এর মুন্না, নাজির, আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা শেখ অনিক, দিপ্ত, সৌরভ, নাঈম, নাহিদ ও শামসুল।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ