সিদ্ধিরগঞ্জে মহাসড়কে ছিনতাই বৃদ্ধি


নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ
সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা টায়ার মেরামতকারীদের সখ্যতায় বাড়ছে ছিনতাই ও ডাকাতী। মহাসড়কের পাশে ছিনতাই ও ডাকাতী বেড়ে যাওয়ায় মহাসড়ক সংলগ্ন বিভিন্ন এলাকার সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বাড়ছে। নির্বিঘেœ চলাফেরা করতে সাহস পাচ্ছে না পথচারীরা। মহাসড়কের পাশে বিভিন্ন গাড়ি মেরামত কর্মীদের সখ্যতায় ছিনতাই, ডাকাতী ও মাদক ব্যবসায়ীদের সখ্যতা রয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানানা, ডাকাতী মামলার আসামী নূর আলমের ছোট ভাই শাহ আলমের সম্পৃক্ততায় এসব ছিনতাই, ডাকাতী ও অবৈধ মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে হয়ে থাকে। এদের মধ্যে মনির সহযোগী হিসেবে কাজ করে বলে অভিযোগ স্থানীয়দের। এসব কর্মকান্ডকে ঘিরে গড়ে উঠছে সিন্ডিকেট। জানা যায়, ছিনতাইকারীদের সাথে অভিযুক্তদের সম্পৃক্ততা রয়েছে।

তাদের নির্দেশেই বিভিন্ন অবৈধ মালামাল ক্রয়-বিক্রয় পরিচালিত হয়ে থাকে। রাতের আধারেই তাদের এসব কর্মকান্ডকে কেন্দ্র করে আড্ডা বাড়ে। বিভিন্ন ভারি যানবাহন টায়ার মেরামতের কাজে আসলে চালক ও হেলপারদের মারধর ও ভয়ভীতি দেখিয়ে টাকা-পয়সা লুট করা হয়। এছাড়া সরকারী জায়গায় তারা টায়ারের ব্যবসা পরিচালনা করছে বলেও অভিযোগ রয়েছে।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ