কুতুবপুরে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ


নিজস্ব প্রতিবেদক, ফতুল্লা

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের সদস্য মো. জামান মিয়া ও সংরক্ষিত সদস্য অনামিকা হক পিয়াংকা’র তত্বাবধানে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকালে কুতুবপুর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের মধ্যস্থতা নুরবাগ এলাকায় এ চাল বিতরণ কর্মসূচি শুরু হয়।

১০ টাকা কেজি দরে চাল বিতরণ অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়নের সদস্য মো. জামান মিয়া ও সংরক্ষিত সদস্য অনামিকা হক পিয়াংকা’র সাথে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার, বিশিষ্ট সমাজ সেবক মো. সানাউল্লাহ, মো. ওয়াজিদ হোসেনসহ এলাকার সম্মানিত মুরুব্বিরা।

এবিষয়ে কুতুবপুর ইউনিয়নের সদস্য মো. জামান মিয়া ও অনামিকা হক পিয়াংকা বলেন, ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানো শেখ হাসিনা সরকারের অঙ্গীকার। প্রতি বছর আমরা এই কর্মসূচী চালিয়ে আসছি।

আগামীতেও এই কর্মসূচী অব্যাহত থাকবে। ১০ টাকা কেজি দরে বিক্রি নভেম্বর মাসেরটা শুরু হলো আজ। এখানে প্রত্যেক কার্ডদারী ব্যক্তি পাবে ৩০ কেজি করে চাল।

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’এ শ্লোগানে সারা দেশের ন্যায় কুতুবপুর ইউনিয়নেও হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে তারি একটি অংশ আজকের কর্মসুচি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ