আধুনিক সিটি বিনির্মাণে ইসলামী আন্দোলন বদ্ধপরিকর

ভ্রাম্যমান প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের পুর্ব প্রস্তুতি নিতে থানা ও ওয়ার্ড মনিটরিং কমিটির দায়িত্বশীলদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৯টায় সিদ্ধিরগঞ্জ থানার উদ্যোগে কারীমিয়া কওমী মাদরাসা মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি মোঃ বিল্লাল হোসেন। সঞ্চালনায় ছিলেন, সেক্রেটারি আব্দুল্লাহ আল ফারুক। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব আলহাজ্ব মুহাম্মাদ আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. নুর হোসেন ও সেক্রেটারি মুহা. সুলতান মাহমুদ।

আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মাও. শামসুজ্জামান, সমন্বয়কারী নুরুল আমীন দুলাল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইসলামী আন্দোলনের কর্মীদের সামনের নির্বাচনে কঠোর পরিশ্রম করতে হবে। হাতপাখার প্রার্থীর উপর জনগণের আস্থা ও বিশ্বাস রয়েছে। যার প্রমাণ সম্প্রতি কাশিপুর ইউনিয়ন নির্বাচন। সুতরাং সন্ত্রাস, দুর্নীতি দমন করে আধুনিক ও কল্যাণকর সিটি বিনির্মাণে ইসলামী আন্দোলন বদ্ধপরিকর।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ