সিদ্ধিরগঞ্জের পাঠানটুলির

এম আই টি গার্মেন্টের বর্জ্যে অতিষ্ট এলাকাবাসী


নিজস্ব প্রতিবেদক, সিদ্ধিরগঞ্জ

পাঠানটুলি এম.আই.টি গার্মেন্টের বর্জ্য ও ক্যামিকেলের পানিতে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। নিচু ঘর বাড়ী এবং রাস্তা ঘাটে পানি দ্রুত সমাধানের লক্ষ্যে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলরের নিকট স্মারকলিপি প্রদান করেছেন এলাকাবাসী।

রোববার ২১ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন প্রধানের নিকট ভুক্তভোগী ৫৫ জনের স্বাক্ষরে এলাকাবাসী স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে সূত্রে জানা যায়, নাসিক ১০নং ওয়ার্ডে অবস্থিত এমআইটি গার্মেন্টের বর্জ্য ও ক্যামিকেলের পানি প্রধান তল হয়ে ৮নং ওয়ার্ডের আইলপাড়ার নিচু ঘর-বাড়ি এবং রাস্তা ঘাট তলিয়ে যায়। এতে করে দীর্ঘদিন যাবৎ বসতবাড়ী ও চলাচলে চরম দূর্ভোগে শিকার হচ্ছে। এর পাশাপাশি নানা প্রকার রোগ ব্যাধিতে আক্রান্ত হচ্ছে নারী পুরুষ ও শিশুরা।

ভুক্তভোগী মোঃ আলী ও হিমেল জানান, দীর্ঘদিন যাবৎ অন্য ওয়ার্ডের গার্মেন্টসের বিষাক্ত পানিগুলো আমাদের ওয়ার্ডে ছাড়েন এমআইটি গার্মেন্টসের মালিক। কয়েক দফা তাদের কাছে অভিযোগ করলেও তারা বিভিন্ন কৌশল করে। আমাদেরকে অনেক সময় হুমকি ধমকি ও তাড়িয়ে দেয়। এবার নাসিক কাউন্সিলর কাছে আমার স্মারকলিপি প্রদান করেছি।

কাউন্সিলর রুহুল আমিন প্রধান জানান, আইলপাড়া এলাকাবাসী একটি জলাবদ্ধতা নিরসনের ব্যবস্থা গ্রহণের দাবিতে আবেদন করেছেন। অভিযোগে এম.আই.টি গার্মেন্টেসের বর্জ্য ও ক্যামিকেলের পানিতে নিচু ঘর বাড়ী এবং রাস্তা ঘাটে পানি জমে দুর্ভোগের শিকার হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দ্রুত সমাধানের ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ