নৌকা প্রতীক নিয়ে হাজির হয়েছি: আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি কেন্দ্রীয় নেতাকর্মীদের কৃতজ্ঞতা জানাচ্ছি যে আপনারা নারায়ণগঞ্জে এসে নারায়ণগঞ্জবাসীকে সম্মানীত করেছেন। এই রাসেল পার্ক এনসিসি থেকে আমি করে দিয়েছিলাম আর এখানে প্রথম জনসভা বঙ্গবন্ধুর উদ্দেশ্যে করা হলো। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার, এখান থেকেই আওয়ামী লীগ সংগঠিত হয়েছিলো।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে নগরীর শেখ রাসেল পার্কে আয়োজিত বিজয় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রথমে বাইতুল আমানে আওয়ামী লীগ গঠনে সভা হওয়ার কথা থাকলেও তখন চলমান ১৪৪ ধারার কারনে সেটা পাইকপাড়া মিচুয়াল ক্লাবে করা হয়। এই নারায়ণগঞ্জ থেকেই ছয় দফা আন্দোলন শুরু হয়েছিলো। ১৯৭৫ সালের পর আলী আহাম্মদ চুনকা ও একেএম শামসুজ্জোহা চাচা মিলে নারায়ণগঞ্জে আওয়ামী লগের নেতৃত্ব দিয়েছিলেন। আমি সকলকে আহ্বান করতে চাই আসুন আমরা সকলে এক সাথে মিলে শেখ হাসিনার আওয়ামী লীগ করি। কোন ভাইয়ের, কোন বোনের, কোন চাচার আওয়ামী লীগ আমরা করবো না।

তিনি আরও বলেন, ২০০৩ থেকে আমি আপনাদের সেবা করছি। এবারো আমি নৌকা প্রতিক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি, আপনারা দয়া করে আমার জন্য দোয়া করবেন। আমি যেনো নৌকার সম্মান রাখতে পারি। কোন ষড়যন্ত্রের কাছে আমরা যেনো পরাজিত না হই। সকল বাধা দুর করে আগামী ১৬ জানুয়ারী আমরা নেত্রীকে নৌকা উপহার দিবো ইনশাআল্লাহ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ