ঢাকাসোমবার , ১১ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মৃত ভাইয়ের স্ত্রীকে মারধর ও শ্লীলতাহানি: গ্রেপ্তার ১

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১১, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

মৃত ছোট ভাইয়ের স্ত্রীকে মারধর ও শ্লীলতাহানির ঘটনায় নারায়ণগঞ্জ শহরের জামতলা থেকে সহোদর দুই ভাইকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার নিউ চাষাড়া জামতলার মৃত আবুল হাসনাতের পুত্র তুহিন (৫২) ও তুষার(৪৯)। সোমবার (১১ এপ্রিল) সকালে তাদেরকে জামতলা থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে নির্যাতিত গৃহবধূ তানজিলা আক্তার (২৫) বাদী হয়ে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ এনে মৃত স্বামীর সহোদর দুই বড় ভাই তুহিন ও তুষারকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, দশ বছর পূর্বে শহরের নিউ চাষাড়া জামতলার মৃত আবুল হাসনাতের পুত্র কামরান হোসেন রানার সাথে বাদীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তার রয়েছে। বিয়ের পর থেকে তারা শ্বশুড় বাড়ীতেই বসবাস করে আসছিলো। ২০২১ সালের ডিসেম্বর মাসের ৩ তারিখে বিদ্যুৎ স্পৃস্ট হয়ে বাদীর স্বামী মারা যায়।

বাদীর স্বামী মৃত্যুবরণ করার পর থেকে অভিযুক্ত আসামীরা বাদীক বাড়ী থেকে বের করে দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি ধামকি সহ শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করিয়া আসিতেছিলো। পরবর্তীতে বাদী তার স্বামীর রেখে যাওয়া গুরুত্বপূর্ণ কাগজপত্র চাইলে অভিযুক্ত আসামীরা বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান সহ বাদী এবং তার মেয়েকে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করিয়া তাহাদের বাড়ীতে ২ মাস আটকিয়ে রাখে। বিষয়টি বাদীর পরিবারের লোকজন জানতে পেরে বাদীকে অভিযুক্তদের বাড়ী হইতে নিয়ে যায়। এক মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাদী পুনরায় কাগজের জন্য অভিযুক্তদের বাসায় গেলে বাদীকে এলোপাতাড়ি ভাবে মারধর সহ বাদীর শ্লীতাহানী ঘটায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (টু) জানায়, সোমবার সকালে তুহিন ও তুষার কে গ্রেফতার করা হয়েছে। মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।