ঢাকারবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধন, ভোট চাইলেন জামাত-শিবিরের

Nouka Baich
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

ডেইলি নারায়ণগঞ্জ রিপোর্ট

গত শনিবার নগরীর ১৮নং ওয়ার্ডে একটি মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধনের সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর সাথে চিহ্নিত জামায়াত ও শিবিরের নেতাকর্মীদের ছবিসহ সংবাদ প্রকাশ হওয়ার পর চরম সমালোচনার ঝড় বইছে ভার্চুয়াল জগতে। পাশাপাশি স্থানীয় সরকারদলীয় নেতা কর্মী ও সমর্থকদের মাঝেও চলমান ক্ষোভ বেড়েছে আরো কয়েক গুন। কিন্তু সেই ভার্চুয়াল জগতের কল্যাণে এবার সেই অনুষ্ঠানের আরো কয়েকটি ছবি প্রকাশিত হয়েছে, যা নিয়ে রীতিমত ক্ষোভের দাবানল সৃষ্টি হয়েছে সরকারদলীয়দের মাঝে।

মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধন, ভোট চাইলেন জামাত-শিবিরের
কাউন্সিলর কবীরের অফিসে মেয়র আইভীর সাথে চিহ্নিত জামায়াতের নেতারা

এদিকে ঐ অনুষ্ঠানে থাকা খোদ মেয়র আইভীপন্থী কয়েকজন আওয়ামীলীগপন্থী কর্মীরা বিষয়টি নিয়ে বেশ ক্ষোভ জানিয়েছেন। নাম প্রকাশ না করার শর্তে তারা জানিয়েছেন, এতদিন শুধু শুনেছি, পত্রিকায় পড়েছি কিন্তু শনিবার রাতে নিজ চোখে যা দেখলাম আর নিজ কানে যা শুনলাম, এরপর আর আইভী আপার সাথে রাজনীতি করার কোন ইচ্ছা নেই। তিনি বিএনপির লোকজন নিয়ে থাকেন বা সম্পর্ক রাখেন সেটা রাজনৈতিক কৌশল হিসেবেই মেনে নিয়েছিলাম। কিন্তু মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধনের পর স্থানীয় কাউন্সিলর কবীর হোসেনের আপ্যায়ন পর্বে যা ঘটেছে তা মানার মত নয়।

মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধন, ভোট চাইলেন জামাত-শিবিরের

ঐ নেতা-কর্মীরা বলেন, অনুষ্ঠানে এই এলাকার চিহ্নিত জামায়াত নেতা আলমগীর ও মোছলে উদ্দিনের আস্ফালনে উপস্থিত অনেকেই চলে গিয়েছিলেন রাগ করে। কিন্তু আপ্যায়ন পর্বে এই ২জামায়াত নেতাসহ শিবিরের কর্মীদের সাথে মেয়র আইভী আপার হাসি মুখে কথা বলা আমাদের বিস্মিত করেছে। কারণ, তিনি তাদেরকে চিনেন এবং বলেছেন, গতবার যেভাবে আমার জন্য কাজ করেছেন, এবারও করবেন বলে আশা রাখি। প্রতিউত্তরে ঐ ২ জামায়াত নেতাও বলেছেন, আমাদের (জামায়াত) হাই কমান্ড সব সময় আপনের পক্ষে কাজ করারই নির্দেশনা দিয়েছে। শিবিরের ছেলেরা ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে। এসব কথোপকথন শুনে আমরা সেখানে আর এক সেকেন্ডও দাড়াঁইনি। বুঝে গেলাম যা শুনেছি আর জেনেছিলাম তার সবই সত্য।

মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধন, ভোট চাইলেন জামাত-শিবিরের
মেয়র আইভীর অনু্ষ্ঠান মঞ্চে জামায়াতের ২নেতা । এর মধ্যে একজন একাধিকবার গ্রেফতার হয়েছেন নাশকতার মামলায়

এদিকে গত শনিবার মেয়র আইভীর সাথে দাড়িঁয়ে রাস্তা উদ্বোধন করেছেন ঐ এলাকার চিহ্নিত জামায়াত ইসলামের নেতা মোছলেম উদ্দিন ওরফে মোছলে উদ্দিন। যিনি প্রখ্যাত জামায়াত নেতা তোফাজ্জল হোসেন টিয়ার ভাগ্নি জামাই। যে তোফাজ্জল হোসেন টিয়ার বিয়ে পড়িয়েছিলেন রাজাকার প্রধান ও জামায়াতের সাবেক আমীর রাজাকার গোলাম আযম নিজেই। এছাড়াও একাধিকবার জ্বালাও পোড়াও ও নাশকতা মামলায় গ্রেফতার হয়েছিলেন নারায়ণগঞ্জ আদর্শ স্কুলের এই শিক্ষক। সেখানে আরো উপস্থিত ছিলেন জামায়াতের আরেক চিহ্নিত নেতা আলমগীর হোসেন। যিনি জামায়াতের আর্থিক প্রতিষ্ঠান হিসেবে পরিচিত ইসলামী বাংকে চাকরী করেন এবং মহানগর জামায়াতের একজন প্রভাবশালী সংগঠক হিসেবে কাজ করছেন বহু বছর ধরে। মোছলে উদ্দিন ও আলমগীর ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলো ইসলামী ছাত্র শিবিরের কমপক্ষে ৬০ থেকে ৭০জন সক্রিয় সদস্য।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।