রবির গ্রেপ্তার ইস্যুতেরবির গ্রেপ্তার ইস্যুতে

জেলা বিএনপি’র নিন্দা ও প্রতিবাদ

নারায়নগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবিকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি

মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবিকে কোনো কারন ছাড়াই তার বাড়ি থেকে তুলে নিয়ে যায় প্রশাসন এবং পরবর্তীতে ২টি হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্রের পূনঃউদ্ধারের লড়াইয়ে রাজপথের সাহসী একজন নেতা মনিরুল ইসলাম রবি।

ভোটারবিহীন অবৈধ সরকারের অন্যায়, অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকায় তাকে রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য এই গ্রেফতারের ঘটনা তৈরি করা হয়েছে।এই ফ্যাসিবাদের সরকারের প্রতিহিংসার রোষানল থেকে দেশের কোনো নাগরিকই আজ নিরাপদ নয়। ভিন্নমতের মানুষকে নির্যাতন ও হয়রানি করার জন্য তারা প্রশাসন যন্ত্রকে প্রতিনিয়ত ব্যবহার করে যাচ্ছে। আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির নিঃশর্ত মুক্তি দাবী করছি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ