ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

জেলা বিএনপি’র নিন্দা ও প্রতিবাদ

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ১১, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়নগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবিকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি

মঙ্গলবার (১১ জানুয়ারী) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষে সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবিকে কোনো কারন ছাড়াই তার বাড়ি থেকে তুলে নিয়ে যায় প্রশাসন এবং পরবর্তীতে ২টি হয়রানিমূলক মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গনতন্ত্রের পূনঃউদ্ধারের লড়াইয়ে রাজপথের সাহসী একজন নেতা মনিরুল ইসলাম রবি।

ভোটারবিহীন অবৈধ সরকারের অন্যায়, অত্যাচার ও নির্যাতনের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থাকায় তাকে রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য এই গ্রেফতারের ঘটনা তৈরি করা হয়েছে।এই ফ্যাসিবাদের সরকারের প্রতিহিংসার রোষানল থেকে দেশের কোনো নাগরিকই আজ নিরাপদ নয়। ভিন্নমতের মানুষকে নির্যাতন ও হয়রানি করার জন্য তারা প্রশাসন যন্ত্রকে প্রতিনিয়ত ব্যবহার করে যাচ্ছে। আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির নিঃশর্ত মুক্তি দাবী করছি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।