ঢাকাশনিবার , ২৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

লড়াইয়ের জন্য প্রস্তুত হোন : শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ২৯, ২০২২ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

অনেকেই সাচ্চা আওয়ামী লীগ করেন, বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগ করেন। কিন্তু ব্যক্তি শামীম ওসমানকে পছন্দ করেন না। তাদের মধ্যেও অনেকে আছেন সাচ্চা আওয়ামী লীগ করেন, আমার কাছে এইটা কোন বিষয় না। বিষয় হল, টাইম ইজ কামিং। আমাদের লড়াইয়ের জন্য প্রস্তুতি নিতে হবে, এবং এই লড়াইটা আমাদেরই করতে হবে। কিছু পাই কিংবা  কিছু না পাই, চাওয়া পাওয়ার হিসাব করে আমরা লড়াই করি না।

শনিবার বিকালে নারায়ণগঞ্জের লিংক রোডের নম পার্কে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে একটা নির্বাচন হয়েছে, ছোট্ট একটা সিটি কর্পোরেশন নির্বাচন, মাত্র সোয় ৫ লাখ ভোটার। আমার তিনটা ইউনিয়নে এর চেয়ে বেশি ভোটর আছে। প্রায় ৬ লাখেরও বেশি ভোটার আছে। এই নির্বাচনটা আসলেই কেন জানি চতুর্দিকে খেলা শুরু হয়ে যায়, কেন হয় আমি ঠিক জানিনা।  ২০১১ তে কি করেছি আমি জানি, বলবো না কারণ দলকে ভালবাসি। ২০১৬ তে কি করেছি আমি জানি, বলবো না কারণ দলকে ভালবাসি। এবারও কি করেছি আমি জানি, বলবো না কারণ দলকে ভালবাসি। বাট এবারেরটা একটু এলোমেলো হয়ে গেছে।  হৃদয়ে রক্তক্ষরণ হয়ে গেছে।

তিনি আরোও বলেন, প্রচুর টাকা ও টাকা ছাড়াও আরোও অনেক কিছু বর্ডার এলাকা দিয়ে ঢুকে যাচ্ছে, ঢুকে যাচ্ছেনা শুধু ঢুকে গেছে। সুতরাং প্রস্তুতি নিন, ভয় পাওয়ার কোন কারণ নাই। কারণ আমরা সত্যের পক্ষে, সত্য আঘাত প্রাপ্ত হয় কিন্তু পরাজিত হয়না। একটু কষ্ট পাব, একটু আঘাত পাব কিন্তু শেষ পর্যন্ত জিতবো আমরা ইনসাআল্লাহ।

কর্মীসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দণ শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খোকন সাহাসহ দলীয় নেতা কর্মীরা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।