ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কামরুল হাসান মুন্নাকে সংবর্ধনা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

খাজা বাবার আশেকানবৃন্দ ও আল-আমিন নগর এলাকাবাসির উদ্যোগে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৮ নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর মো:কামরুল হাসান মুন্নার সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রয়ারী) বিকালে সৈয়দপুর আল-আমিন নগর হজী সামছুরনাহার আইডিয়াল স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এ সংবর্ধনা।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোগনগর ইউনিয়ণ পরষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজর আলী। প্রধান অতিথির বক্তৃতায় আলহাজ্ব ফজর আলী বলেন, মুন্না ভাই কাুউন্সিলর হয়েছেন এজন্য আমার সুবিধা হয়েছে। কাজের স্বার্থে রাত ৩টা বাজে ডাকলে আমাকে পাবেন। আমরা দুজন এক সুতায় গাথা একপীরের মুরিদ। আমরা এক সাথে কাজ করবো।

এ সময় কামরুল হাসান মুন্না বলেন, ইতিমধ্যে ফজর আলী ভাই ইউনিয়নের জন্য যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। আমার এই আল আমিন নগরের মানুষ যে ভাবে আমকে নির্বাচিত করার জন্য কাজ শুরু করেছিলেন সেটা আমার পরিবারও করেনি। নির্বাচিত হওয়ার পর আজকে আমার প্রথম সংবর্ধনা। আমার পরিবার আপনাদের ঋণ কখনোই শোধ করতে পারবে না।নির্বাচন থেক শুরু করে এ পর্যন্ত আমার ভাই বোন, মুরুব্বিরা যা করেছেন তা ভাষায় প্রকাশ করার মত না। আমার বড় ভাই প্রায়ত সাইদুল হাসান বাপ্পী এটাই আমার সবচেয়ে বড় পরিচয়। কবিরাজের কথায় যুবক সমাজরা কেউ হুট করে কোন সিদ্ধান্ত নিবেন না। আমরা ধৈর্য্য ধারন করবো। ২০১৬ সালের নির্বাচনে আমি পরাজিত হওয়ার পর আমার লোকজনের উপর অনেক আত্যাচার-জুলুম হয়েছিল। আমি আগামী রোববার দায়িত্ব

বুজে নেওয়ার পর এই আল আমিন নগর ও শহীদ নগর থেকে আমার কাজ শুরু করবো। কোন মাদবরদের কাজ করার সুযোগ দিবেন না। মানুষের সেবা করাটা পরম ধর্ম। কোন কবিরাজ নাটক বাজের পাল্লায় পরবেন না। এলাকায় বিশৃঙ্খলা করবেন না। আমি একমাস দেখবো। তারপর ব্যবস্থা করা হবে। নির্বাচন ৫ বছরে একবার দেখা হবে বারবার।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলর নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও  দৈনিক সবার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফয়েজ উদ্দিন লাভলুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কদমতলী বাইতুল সালাত জামে মসজিদের সভাপতি মোসাদ্দেক হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ মিলন হোসেন শ্যামল, গোগনগর ১নং ওয়ার্ডের মেম্বার ইকবাল হোসেন বাপ্পী, গোগনগর ৪নং ওয়ার্ডের মেম্বার সৈকত হোসেন বেপারী, গোগনগর ৭নং ওয়ার্ডের মেম্বার মো: জাহাঙ্গীর আলম সহ প্রমূখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।