ঢাকাশুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমা চেয়ে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, প্রাধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নিঃশর্ত ক্ষমা  চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।

তিনি গতকাল শুক্রবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আল মদিনা শপিং কমপ্লেক্সের একটি রেস্তরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ নারায়ণগঞ্জ এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের কাছে নিজের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন।

সংবাদ সম্মেলনে লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, গত ১২ ফেব্রুয়ারী শনিবার উপজেলার বারদী ইউনিয়নে একটি ধর্মীয় অনুষ্ঠানে (ওয়াজ-মাহফিল) তার নির্বাচনী এলাকায় মাদক, সন্ত্রাস ও চোর- ডাকাত নির্মূলে বক্তব্য রাখতে গিয়ে কথা প্রসঙ্গে ভুলক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উল্লেখ করে একটি অমার্জিত বক্তব্য দিয়ে ফেলেন। ভুলক্রমে ত্রুটিপূর্ণ ভাষাগত ভুল বক্তব্যের জন্য নিজের অপরাধ ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে আগামী দিনে সোনারগাঁ আওয়ামীলীগের সাথে থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ও নিজেকে উন্নয়নের মহাসড়কে সম্পৃক্ত রাখতে সুযোগ চান লায়ন মাহবুবুর রহমান বাবুল।

ভবিষ্যতে যেকোন বক্তব্য ও বিবৃতি দিতে বিশেষ সতর্ক থাকবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এসময়  সোনারগাঁ ও নারায়ণগঞ্জ  থেকে আগত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সংবাদকর্মীরা  উপস্থিত ছিলেন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।