ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মন্ত্রী-এমপিরা বলে উন্নয়নজনগণ দেখছে দুর্ভিক্ষ : আবুল কালাম মাজেদ

আবু বকর সিদ্দিক
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

‘এই সরকারের মন্ত্রী-এমপিরা বলেন, সরকার নাকি উন্নয়নের জোয়ার বইয়ে দিচ্ছে, এদেশের মানুষ উন্নয়নের উপর দিয়ে হাঁটছেন, এদেশ সিংগাপুর-আমেরিকাতে রূপান্তরিত হয়েছে। অথচ, এদেশের মানুষ দুর্ভিক্ষ উপভোগ করছে, আইনের শাসন নাই, কথা বলার অধিকার নাই।’দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে বিক্ষোভ সামবেশে সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে প্রধান বক্তা হিসেবে এই কথা বলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম মাজেদ।নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আয়োজনে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে এই প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি এড. আবুল কালামের সভাপতিত্বে বিক্ষোভ সামাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক পানিসম্পদ মন্ত্রী মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ (বীর বিক্রম)। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ-সাংগঠনিক (ঢাকা বিভাগ) সম্পাদক বেনজীর আহমেদ টিটু ও স্বেচ্ছা সেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু।

আবুল কালাম মাজেদ বলেন, সেই ১৯৭১ থেকে ১৯৭৫ পর্যন্ত দেশের যে অবস্থা ছিল, দুর্ভিক্ষ ছিল দেশে। তেমন করেই এখন শেখ হাসিনা বাংলাদেশে নিষ্ঠুর শাসন চালিয়ে যাচ্ছে। অবৈধ ভাবে ক্ষমতায় এসেছে আজকে কথা বলতে দেওয়া হয় না। দেশকে বাঁচাতে হবে, এদেশের মানুষকে বাঁচাতে হবে। আমাদের ঐক্যেবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ ছাড়া এদেশের মুক্তি আসতে পারে না। উন্নয়নের নামে এদেশকে লুট করা হচ্ছে। বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে বন্দী করে রাখা হয়েছে। তারেক জিয়াকে মিথ্যা মামলা দিয়ে দূরে সরিয়ে রাখা হয়েছে। জিয়া পরিবারের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে, জিয়া পরিবারের নেতৃত্বে স্বৈরাচারী এরশাদের পতন হয়েছে। এই জিয়া পরিবারের নেতৃত্বে স্বৈরাচারী আওয়ামী লীগেরও পতন বাংলাদেশে ঘটবেই ঘটবে। আমরা এই সরকারের পতন ঘটিয়ে বাংলাদেশকে অর্থনৈতিক ভাবে সয়ংসম্পুন্ন করবোই করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি মোস্তাকুর রহমান, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আওলাদ হোসেন উজ্জল, বিএনপির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এমএ জাহিদ, বিএনপির তথ্য প্রচার ও প্রকাশনা বিষয়ক কমিটির চেয়ারম্যান মাহমুদা হাবিবা, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, সহ-সভাপতি এড. জাকির হোসেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ টিপু, মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক আয়শা আক্তার দিনা, সেচ্ছাসেবক দলেল সভাপতি আবুল কাউছার আশা, বিএনপি নেতা জাহাঙ্গির কমিশনার, ছাত্র দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।