ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ক্ষমতায় এসে পাল্টা আঘাত করি নাই: শামীম ওসমান

আবু বকর সিদ্দিক
মার্চ ২৫, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির আমলে ২০০১ থেকে ২০০৬ পর্যন্ত সিদ্ধিরগঞ্জ এলাকায় কতগুলো মানুষকে জীবন দিতে হয়েছে, সে কথা মনে রাখতে হবে। শামীমকে মারা হয়েছে, সুন্দর আলী ভাইকে মারা হয়েছে, আদমজীর জাফরকে মারা হয়েছে। আমাদের মুরুবী কফিউলদ্দিন ভাইকে মারা হয়েছে। অথচ, আমরা ক্ষমতায় এসে পাল্টা আঘাত করি নাই। সিদ্ধিরগঞ্জে এক অনুষ্ঠানে শুক্রবার (২৫ মার্চ) বিকেলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন একেএম শামীম ওসমান।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমরা কিন্তু মানুষ। এখন যদি মনে করেন আগের খেলা খেলবেন, আমি যদি বলি ২৪ ঘন্টা ছুটি নিলাম, অনেকেই কিন্তু সারাজীবনের জন্য শত্রু হয়ে যাবেন, মাথায় রাখবেন। কারো প্রতি আমার কোন অভিমান নাই।

শামীম ওসমান বলেন, আমার আমলে বিএনপির নেতাকর্মীদের কেউ সমস্যা করে নাই। কপাল ভালো আপনাদের, ২০০১ থেকে কোরআন শরীফ বুঝে বুঝে পড়ি। পড়ি বিদায় একটা জিনিস বুঝেছি, আল্লাহ ধর্য্যশীলকে পছন্দ করে। আরেক টা জিনিস বুঝেছি, আমাকে দুনিয়া ছেড়ে যেতে হবে। তাই মিলেমিশে থাকেন। সবাই মিলে এক সাথে কাজ করতে চাই।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মতিউর রহমান ব্যাপারী, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মো. তাজিম বাবু, স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রব, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি ও এনসিসির কাউন্সিলর মতিউর রহমান মতি, ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. ইফতেখার আলম খোকন, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম ও আয়েশা আক্তার দিনা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু ও থানা আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন প্রমুখ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।