পরিদর্শনে ভারপ্রাপ্ত এসপি মোস্তাফিজুর

এবার নগরবাসীর কোন দুর্ভোগ থাকবে না

- Advertisement -

ঈদকে সামনে রেখে পবিত্র রমজান মাসে নারায়ণগঞ্জকে যানজটমুক্ত ও পরিচ্ছন্ন নগর গড়তে ‘অপারেশন ক্লিন স্ট্রিট’ নামে বিশেষ কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল থেকে জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে নগরীর গুরুত্বপূর্ণ সাতটি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে এই কার্যক্রম পরিচালনা করছে জেলা পুলিশ।

এদিকে, তাদের সহযোগিতা করছে কমিউনিটি পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বেশ কয়েকটি টীম। সকাল ৮টায় এই বিশেষ কার্যক্রমের শুরুতেই চাষাঢ়ায় বঙ্গবন্ধু রোড ও নবাব সলিমুল্লাহ রোডের দুই পাশে বাস, লেগুনা, সিএনজি ও ব্যাটারিচালিত অটো রিকশার সবগুলো অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করে ট্রাফিক পুলিশ। শহরে অটো রিকশা ও ইজিবাইক চলাচল বন্ধ করাসহ রাস্তায় যত্রতত্র গাড়ি পার্কিংও নিষিদ্ধ করা হয়। ফলে কোথাও কোন যানজট না থাকায় নগরীর চেহারা অনেকটাই পাল্টে গেছে। প্রতিদিনের মতো যানজট না থাকায় সাধারণ মানুষের ভোগান্তি দূর হয়েছে এবং স্বস্তি ফিরে এসেছে নগরবাসির মধ্যে।

দুপুরে ট্রাফিক ব্যবস্থাপনা পর্যবেক্ষণ করতে বিভিন্ন চেকপোস্ট পরিদর্শন করে জেলার পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোস্তাফিজুর রহমান বলেন, কমিউনিটি পুলিশ ও ট্রাফিক পুলিশের সমন্বয়ে জেলা পুলিশের এই কার্যক্রম ঈদ পরবর্তী সময় পর্যন্ত চলবে ‘অপারেশন ক্লিন স্ট্রিট’ নামে বিশেষ কার্যক্রম। নগরবাসী সঠিক সময়ে যাতে বাড়ি থেকে বের হয়ে তার গন্তব্যস্থলে পৌছেতে পারে সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। রমজান মাসে মানুষ যাতে রাস্তায় স্বস্তিতে চলাচল করে নিরাপদে বাড়ি ফিরতে পারেন তা নিশ্চিত করতে জেলা পুলিশ সর্বাত্বক চেষ্টা করবে। তবে আমরা আপনাদের কথা দিচ্ছি, কোন ব্যাটারীচালিত গাড়ি নিদ্রিষ্ট সিমানার বাহিরে আমরা শহরে ঢুকতে দিবো না। আমরা জেলা পুলিশের অর্থায়ণে ১০০শত ট্রাফিক কমিউনিটি পুলিশ নিয়োগ করেছি। ইনশাহআল্লাহ এবার নগরবাসীর কোন দুর্ভোগ থাকবে না আমরা আশা করছি।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page