হত্যার বিচারের দাবিতে শহরে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন

- Advertisement -

নারায়ণগঞ্জে গ্যাস ব্যবসায়ী শামীমকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার বিচারের দাবীতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে নিহতের পবিরার। সোমবার (১১ এপ্রিল) বেলা ১১টায় নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয় । মানববন্ধনে নিহত শামীমের মা বলেন, আমার ছেলে মাদক বিক্রি করতো না, কিছু অসাধু সাংবাদিক আসামীদের কাছ থেকে টাকা খেয়ে আমার ছেলের বিরুদ্ধে লিখছে। আমি তাদের বলতে চাই যদি তাদের কারো সাথে এমনটা হতো তাহলে তারা কি করতো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। আসামীদের যাতে দ্রুতগতিতে আইনের আওতায় এনে কঠিন বিচার করা হয় সেজন্য আমি প্রসাশনের সুদৃষ্টি কামনা করছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও এমপি শামীম ওসমানের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই।

নিহতের স্ত্রী শর্মী বেগম বলেন, আমার স্বামী এলপি গ্যাসের ব্যবসা করেন। বুধবার দুপুর ১২টার দিকে তার মোবাইল ফোনে এক ব্যক্তি কল করে জানান, তার স্বামী শামীমকে রাজ্জাকের ভাঙারির দোকানে আটকে রেখে কয়েকজন মিলে কুপিয়ে হত্যা করেছে। খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখি স্বামীর রক্তাক্ত লাশ মাটিতে পড়ে আছে।

তিনি আরও বলেন, ডাকাত রাজ্জাক, কিলার জামান, জসিম, ওয়াসিন, ডাকাত পাঠান আলী, জাকির, ইয়াদ আলী, ডাকাত আলম, কিলার রায়হান, ফরিদ, সান্ত, আল আমিন গং আমার স্বামীকে হত্যা করেছে। আমি প্রশাসনের কাছে বিচার চাই যেন, আমার স্বামীর হত্যাকারীদের কঠিন সাজা দেওয়া হয়। আমার দুটি ছোট ছেলে ও মেয়ে আছে, ওরা এখন এতিম হয়ে গেছে। এই এতিম বাচ্চাদের কি হবে। আমি আমার স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।উল্লেখ্য, গত (৬ এপ্রিল) বুধবার দুপুরে নারায়ণগঞ্জের ইসদাইর রেললাইন এলাকায় গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী শামীমকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে পরে কুপিয়ে হত্যা করে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page