ঢাকাবুধবার , ১৩ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বন্দরে সন্ত্রাসী হামলায় স্বামী-স্ত্রীসহ আহত ৩

আবু বকর সিদ্দিক
এপ্রিল ১৩, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

বন্দরে অটো র্চাজ দেওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় দিনমজুর স্বামী-স্ত্রীসহ ৩ জন রক্তাক্ত জখম হয়েছে। আহতরা হলো জিয়ারুল ইসলাম (৩৮) তার স্ত্রী সাজিয়া বেগম (৩০) ও মামা শ^শুড় আশাবুদ্দিন (৪০) গত ১৩ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯টায় বন্দর উপজেলার লাঙ্গলবন্ধ বাজার এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় এলাকাবাসী আহতদেরকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় আহত দিন মজুরের স্ত্রী সাজিয়া বেগম বাদী হয়ে সন্ত্রাসী পিতা ও তার দুই পুত্রের নাম উল্লেখ্য করে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

জানাগেছে, অভিযোগের বাদিনী ছেলে ৩নং বিবাদী মোঃ মোক্তার হোসেন এর গ্যারেজে অটোর্চাজ দেয়। অটো র্চাজ দেওয়াকে কেন্দ্র করে টাকা পয়সা হিসেব নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় অটো চালকের পিতা জিয়ারুল ইসলাম গত ১২ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় মোক্তার হোসেনের গ্যারেজে বিষয়টি জানতে যায় । ওই সময় গ্যারেজ মালিকের ছেলে নাদিম ক্ষিপ্ত হয়ে অটো চালকের পিতা জিয়ারুল ইসলামকে কিল ঘুসি মেরে শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে।

এ ঘটনায় অটো চালকের মা সাজিয়া বেগম ১৩ এপ্রিল বুধবার সকাল সাড়ে ৯টায় লাঙ্গলবন্ধ বাজারে গ্যারেজ মালিকের ছেলে নাদিমের তরমুজের দোকানে গিয়ে উক্ত বিষয়টি জানতে চাইলে ওই সময় বন্দর উপজেলার বারপাড়া এলাকার মোক্তার মিয়া ও তার দুই সন্ত্রাসী ছেলে নাদিম ও মামুন ক্ষিপ্ত হয়ে অভিযোগের বাদিনীেেক বেদম ভাবে পিটিয়ে আহত করা সহ শ্লীতাহানী করে। ওই সময় হামলাকারিরা ৯ আনা ওজনের একটি চেইন ও ১টি ভিবো মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগ পেয়ে বন্দর থানা দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।