নাসিক ৪নং ওয়ার্ডে

রমজান মাসেও থেমে নেই মাদক ব্যবসা

- Advertisement -

রমজান মাসেও থেমে নেই নাসিক ৪নং ওয়ার্ড শিমরাইল এলাকার মাদক ব্যবসা প্রশাসনের কোন রুপ অভিযান না করায় সকল মাদক ব্যবসায়ীরা নির্বিঘ্নে তাদের মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। মাদকের ভয়াল থাবায় এলাকার তরুন, ছাত্র ও যুব সমাজ রসাতলে যাচ্ছে। মাদক সেবীদের কারনে এলাকায় বেড়েছে চুড়ি, ছিনতাই, ডাকাতী ও রাহাযানি। ভয়ঙ্কর মাদকের এ থাবা থেকে বাচাঁতে প্রশাসনের নজরদারী জরুরী।

নাসিক ৪ নং ওর্য়াড শিমরাইল এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীরা হল, তাজজুট মিল মাঠ এলাকায়, টকলি স্বামী মৃত সমশের আলী, তার ছেলে আলিনুর, তার বোন আসমা, আলীনুরের স্ত্রী ফরিদা, তার মেয়ে তানিয় ও ইয়াসমিন, শাহাজান সাধু পিতা হাবিল, আফানুর ও তার স্ত্রী রেসু বেগম, কারিমুন স্বামী আব্দুল কাদের, সেলিনা পিতা আব্দুর রব, শিমরাইল বৌ বাজার এলাকায়, হেলেনা পিতা দবু, তার সেল্স ম্যান হাসিনা স্বামী মমিন আলী, মোহাম্মদ আলী ও তার ভাই মুক্তার, বিথী আক্তার স্বামী জনি, নাজমা স্বামী আব্দুল আজিজ, আলমগীরের স্ত্রী রুনা, জাহাঙ্গীর স্ত্রী রুনা, সাহানাজ, শিউলী, মোস্তফা, টিটু পিতা শুক্কুর, শুক্কুর ও তার স্ত্রী বেদানা, ঠুন্ডি(পরি) স্বামী কালু, শাকিল পিতা জাহাঙ্গীর, শান্ত পিতা কফিলউদ্দিন, নজরুল ও তার স্ত্রী হাসু, জামিরুন স্বমী মৃত ওয়াসিম, শামিম পিতা মৃত জাবেদ আলী, সেলিম ও তার স্ত্রী টুনি, ট্রাকষ্ট্যান্ড এলাকায়, শাহিন, শিপন ও রিপন পিতা বকুল, তারছিরা কামাল, সেকান্দার পিতা জলিল মাদবর কাচঁপুর ব্রিজের ঢালে, দেলোয়ার, মামুন পিতা সেলিম, হৃদয় পিতা কবির হোসেন। এ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ ডিবি ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে বহু মামলা দিলেও এসব মাদক ব্যবসায়ীদের জামিনে বের হয়ে এসে আবার মাদক ব্যবসা শুরু করে। এসব মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা তাজজুট মিল এলাকার মৃত সমসের আলীর স্ত্রী টকলি।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা ওসি মশিউর রহমান পিপিএম বার বলেন, এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বহু অভিযান চালানো হয়েছে। বহু আসামীকে গ্রেপ্তার করে মামলা দেওয়া হয়েছে। আগামীতে আরো অভিযান চালানো হবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page