ঢাকামঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সৈয়দপুরে অটোচালকের গলায় দড়ি পেচানো রক্তাক্ত লাশ উদ্ধার

আবু বকর সিদ্দিক
এপ্রিল ২৬, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

কাশিপুর ইউনিয়নের চর সৈয়দপুর এলাকায় গলায় দড়ি পেচানো অবস্থায় অটোরিকশা (ইজিবাইক) চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।নিহত অটোরিকশা (ইজিবাইক) চালকের নাম মো. আপন (১৭)। তিনি জামালপুর জেলার দেওয়ানগঞ্জের আনন্দবাড়ি এলাকার আব্দুল সাত্তারের ছেলে।পরিবারের সাথে চর সৈয়দপুরের ফকিরবাড়ি এলাকায় ভাড়াবাড়িতে থাকতো। নিহতের বাবা আব্দুল সাত্তার সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে তিনি বলেন, গত ২৫ এপ্রিল ফকিরবাড়ি এলাকার নাহিদ (২৫) নামে এক তরুণ আপনের ইজিবাইক রিজার্ভ করে। বিকেল সাড়ে ৫টার দিকে ভাড়ায় চালানো ইজিবাইক নিয়ে নারায়ণগঞ্জ শহরের উদ্দেশ্যে বের হয় আপন। এরপর আর বাসায় ফেরেনি। এ নিয়ে নাহিদকে জিজ্ঞাসাবাদ করলেও সদুত্তর না পেয়ে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানিয়ে রাখেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় ইউপি সদস্য মারফতে চর সৈয়দপুর কাঠপট্টি এলাকার রেইনবো ডাইং এর পেছনে ফাঁকা জায়গায় অজ্ঞাত লাশ পড়ে থাকার খবর পান। ঘটনাস্থলে গিয়ে গলায় দড়ি পেচানো ও রক্তাক্ত লাশ নিজের ছেলে বলে নিশ্চিত করেন আব্দুল সাত্তার।

এবিষয়ে সদর মডেল থানার (ওসি) শাহ্ জামান জানান, লাশ উদ্ধারের পর নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় থানায় হত্যা মামলা হয়েছে। হত্যার কারণ ও হত্যাকারীদের চিহ্নিত করতে কাজ করছে পুলিশ।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।