ট্রাফিক পুলিশকে অটো চালকের মারধর, ভিডিও ভাইরাল

নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিতে সড়কে দায়িত্বরত আজাদ নামের এক পুলিশকে মারধর করেছে এক অটো চালক। ইজিবাইকের মিটার ভেঙ্গে ফেলায় ট্রাফিক পুলিশের সদস্যকে ইউনিফর্মের কলার ধরে মারধর করেছে প্রতিবন্ধী অটো চালক। ঘটনার ভিডিও মুহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে ফতুল্লার পঞ্চবটি মোড়ের ট্রাফিক পুলিশের বক্সের সামনে এঘটনা ঘটেছে বলে জানা যায়। ঘটনার সময়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় সর্বত্র পুলিশকে নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

পঞ্চবটি অটো স্ট্যান্ডের একাধিক অটোচালক ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, ঘটনায় জড়িত অটোচালক ফতুল্লার পাইলট স্কুল এলাকার রাজু গাজীর ছেলে আলমগীর গাজী (৪০)। তিনি একজন প্রতিবিন্ধী, তার এক পা নেই। ঘটনার সময় পঞ্চবটিতে প্রচুর যানজট ছিল। আলমগীর গাজী ঢাকা-নারায়ণগঞ্জের পুড়ান সরক ধরে চাষাঢ়ার দিকে এগুচ্ছিলেন। এসময় হঠাৎ আজাদ নামের এক ট্রাফিক পুলিশের কনস্টেবল তার গতিরোধ করে অটোরিকশার মিটারে লাঠি দিয়ে আঘাত করে ভেঙ্গে ফেলেন। এতে অটোচালক আরমগীর ওই পুলিশ সদস্যের ওপর চড়াও হলে তাদের মধ্যে তর্ক-বিতর্ক বাঁধে। এক পর্যায়ে ওই প্রতিবন্ধী চালক পুলিশ সদস্য আজাদের ইউনিফর্মের কলারে ধরে টানা হেচরা করেন ও তার গায়ে হাত তোলেন। এসময় পুলিশ সদস্যের পরিহিত পোশাক ছিঁড়ে যায়। পরে সেখানে থাকা অন্যান্য পুলিশ সদস্য ও স্থানীয়রা এগিয়ে এসে তাদের সড়িয়ে নেয়।

এবিষয়ে ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) আব্দুল করীম শেখকে একাধিকবার টেলিফোন করেও তার সাথে সংযুক্ত হওয়া যায়নি। তবে ফতুল্লা মডেল থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ রিজাউল হক ঢাকা পোষ্টকে বলেন, আমি এমন একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে দোষীকে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ