বঙ্গবন্ধু কন্যার সর্বশ্রেষ্ঠ উপহার-মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গেলাম দস্তগীর গাজী বলেছেন, অনেক কষ্টের বিনিময়ে এ পদ্মা সেতু আমাদের মাঝে এসেছে। একাত্তর সালে বঙ্গবন্ধু আমাদের সর্বশ্রেষ্ঠ উপহার স্বাধীনতা উপহার দিয়েছিলেন। আজ সেই উপহারের সাথে আরেকটি উপহার এসেছে। বঙ্গবন্ধু কন্যা তার সর্বশ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু আজ বাঙালি জাতিকে উপহার দিতে যাচ্ছেন। শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নারায়ণগঞ্জের সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত অনুষ্ঠানে অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, আজ আমরা সকলে এখানে উপস্থিত হয়েছি কারন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ করব। আর সারা দেশে প্রতিটি গ্রামে গ্রামে এই আনন্দ ছড়িয়ে আছে। সারা দেশে উৎসব হচ্ছে আজ। আমাদের জেলা হিসেবে এখানে অনুষ্ঠান আয়োজিত হচ্ছে। তিনি আরও বলেন, অনেকে বলেন তিন কোটি মানুষের ভাগ্য পরিবর্তন হবে। আমি বলব সাড়ে আঠারো কোটি মানুষের ভাগ্য পরিবর্তন হবে। আমরাও এই ভাগ্য পরিবর্তনের অংশীদার। তাই আমরা মনে করি পদ্মা সেতু যে কষ্টের বিনিময়ে এসেছে সেটা আমাদের উপলব্ধি করতে হবে।

গাজী বলেন, একসময় যখন পদ্মা সেতুর কথা বলা হয় তখন বিরোধীরা মনে করেছে বঙ্গবন্ধুর দেশে বাইশটি জেলার উন্নয়ন ঘটবে। এটা তাদের গায়ে কাটা দেয়। তারা নানা ষড়যন্ত্র করেছিল কিন্তু পারেনি। বঙ্গবন্ধু যেমন বলেছিল সাত কোটি বাঙালিকে দাবায় রাখতে পারবা না। তারাও দাবায় রাখতে পারেনি। শেখ হাসিনাকেও দাবায় রাখতে পারেনি। তিনি পার্লামেন্টে ঘোষণা দিলেন আমরা নিজের টাকায় পদ্মা সেতু করব। আজ সে সময় এসেছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ