ঢাকাশুক্রবার , ৮ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিএডিসির ৬০০ বস্তা সার পাচার আটকালেন স্থানীয়রা

আবু বকর সিদ্দিক
জুলাই ৮, ২০২২ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে বিএডিসির গোডাউন থেকে ৬০০ বস্তা সার পাচার কালে সার ভর্তি দুটি ট্রাক আটক করেছে এলাকাবাসী। পরে সহকারী কমিশনার (ভূমি) শাহাদৎ হোসেন সার গুলো উদ্ধার করে ওই গোডাউনে ফেরত প্রেরণ করেন। বৃহষ্পতিবার রাত ৯টায় উপজেলার সদর পৌর সভার ঝাউগড়া এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া গামী দুটি সার ভর্তি ট্রাক ঝাউগড়া এলাকা দিয়ে যাওয়ার পথে সন্দেহ হলে এলাকাবাসি ট্রাক দুটি আটক করে। পরে সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন কে বিষয়টি জানালে তিনি এসে ট্রাক দুটো থেকে ৬০০ বস্তা সার উদ্ধার করেন। এ সময় ট্রাক চালকদেরকে জিজ্ঞেস করা হলে তারা জানায়, সার গুলো আড়াইহাজার বিএডিসি গোডাউন থেকে বগুড়ায় নিয়ে যাওয়া হচ্ছে । কিন্তু এ ব্যাপারে প্রয়োজনীয় চালান কপি চাইলে চালকেরা তা দেখাতে ব্যার্থ হয়। তাই আটক করা সার গুলো বিএডিসি গোডাউনে ফেরত পাঠানো হয়।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন বলেন, উপযুক্ত কাগজপত্র দেখাতে না পারায় সার গুলো বিএডিসির গোডাউনে ফেরত পাঠানো হয়েছে। পরবর্তীতে যদি স্বপক্ষে কোন কাগজ পত্র দেখাতে না পারে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। বিএডিসির আড়াইহাজার অফিসের সহকারী ষ্টোরকিপার ওবায়দুল জানান, আমাদের মুন্সিগঞ্জের সাথে সারের লেনদেন রয়েছে। কিন্তু সার গুলো বগুড়ায় কি ভাবে যাচ্ছিল তা আমার জানা নেই।

এ ব্যাপারে আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, কাগজপত্র স্পষ্ট না থাকায় আমরা সার গুলো আটক করেছি। এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।