ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

শামীম ওসমানের ভাষণ শুনতে স্ট্রেচারে করে গোপালগঞ্জ থেকে নারায়ণগঞ্জে

আবু বকর সিদ্দিক
আগস্ট ২৭, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

‘জেগেছে নারায়ণগঞ্জ, জাগবে বাংলাদেশ’ শিরোনামে ষড়যন্ত্রের বিরুদ্ধে আয়োজিত সমাবেশে বক্তব্য রেখেছেন শামীম ওসমান। তার বক্তব্য শুনতে গোপালগঞ্জের কামরুজ্জমান ফুল মিয়া (৪৭) নারায়ণগঞ্জে ছুঁটে এসেছেন। ষড়যন্ত্র রুখে দেয়ার আহ্বানে শামীম ওসমানের জনসভায় নিজ উদ্যোগে যোগদান করেন তিনি। শনিবার (২৭ আগষ্ট) দুপুর থেকেই নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের জেলা আওয়ামী লীগ কার্যলয়ের সামনে ষড়যন্ত্রের বিরুদ্ধে আয়োজিত সমাবেশে অবস্থান নেন তিনি।

কামরুজ্জামান বলেন, আমি এর আগে শামীম ওসমানের বক্তব্য নেট দুনিয়ায় ও টেলিভিশনে দেখেছি। তবে তার বক্তব্য আমার কখনো সামনা-সামনি শোনার সৌভাগ্য হয়নি। তাই দেশের বিরুদ্ধে ষরযন্ত্র রুখে দেওয়ার জন্য আমি বাংলাদেশ আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে ছুঁটে এসেছি। এখানে লোকসমাগম দেখে আমি হলফ করে বলতে পারি নারায়ণগঞ্জের মাটি শামীম ওসমানের ঘাঁটি, নারায়ণগঞ্জের মাটি শেখ হাসিনার ঘাঁটি।

তিনি বলেন, জননতো শামীম ওসমানের বক্তব্য আমাকে অনুপ্রাণীত করেছে। সত্যিকার অর্থে নেতা হলে তার মত নেতা হওয়া উচিৎ। অনেকেই আজ আওয়ামী লীগের পদ পদবী নিয়ে দলের নাম ভাঙ্গিয়ে উচ্চবিলাশী জীবন যাপন করছেন। দলের দুঃসময়ে কখন কেন্দ্র হতে নির্দেশনা আসবে সেই অপেক্ষায় আছেন। নির্দেশ পেলে মিটিং করবেন মিছিল করবেন। শামীম ওসমানদের কেন্দ্র হতে নির্দেশ দিতে হয় না, তারা সব বুঝতে পারেন। দুঃখ জনক হলেও সত্য, যেখানে প্রধানমন্ত্রী বলেছেন চতুর্দিক থেকে ষরযন্ত্র হচ্ছে। সেখানে আর ঘরে থাকার সময় নেই। আমি মনে করি এই শামীম ওসমানরাই যথেষ্ট জামায়াতে ইসলামের কাঁধে ভরদিয়ে রাজনীতি করা ষরযন্ত্রকারী বিএনপিকে প্রতিহত করতে।

কামরুজ্জমান গোপালগঞ্জের মোকসেদপুর থানার বহুগ্রাম ইউনিয়নরে যুবলীগের প্রচার সম্পাদক। আজ নারায়ণগঞ্জের এক আত্মীয়ের বাড়িতে রাত্রী যাপন করে আগামীকাল গোপালগঞ্জ চলে যাবেন বলে জানান তিনি।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।