ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

কামীমের বক্তব্যে তারা দিশেহারা–খোকন সাহা

আবু বকর সিদ্দিক
আগস্ট ৩১, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা দিনের আলোয় স্বপ্ন দেইখেন না। ভোটের মাধ্যমে নির্বাচনে আসেন। আমার নেতা সংসদ সদস্য একে.এম.শামীম ওসমান কিছু সভায় বক্তব্য রেখেছিলেন। তারপর থেকে তারা দিশেহারা হয়ে গেছে। আমি বলতে চাই খেলতে হলে মাঠে আসেন। জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (৩১ আগস্ট) বিকেলে নাসিক ৫ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় খোকন সাহা আরু বলেন, অনেকেই বলেন বাংলাদেশ নাকি শ্রীলংকায় পরিনত হবে। যারা এসব স্বপ্ন দেখেন তাদেরকে বলি দেশে আর কোন ৭৫ হতে দেওয়া হবে না। আপনাদের নেতা লন্ডনে বসে হুকুম দিবে আর আপনারা দেশের সম্পদ নষ্ট করবেন সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন তা আর হতে দেওয়া না। তিনি বলেন, আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন। আপনারা সকলেই জানেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে কতদূর এগিয়ে নিয়ে গেছেন। যা বিগত বিএনপি জামাত সরকারের আমলে হয়নি। এই সরকার দেশের মানুষের জন্য উন্নয়ন করুক তা বিএনপি জামাত সরকার কখনোই চায় না। তাই ওদের টার্গেট এখন শেখ হাসিনা।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: ইয়াসিন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: মজিবুর রহমান, সহ-সভাপতি বাবু কালিপদ মল্লিক, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু।

এসময় আরও উপস্থিত ছিলেন, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিনি: সহ-সভাপতি আলহাজ্ব কবির হোসেন, নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুদ্দিন মিয়া, নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, থানা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভুইয়া রাজু, থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হক খোকা, থানা আওয়ামী লীগের সদস্য মো: রমজান আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা হাজী মাহমুদুর রহমান, থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক আনিসুর রহমান, আঞ্চলিক শ্রমিকলীগের সদস্য সচিব মো: সাদ্দাম হোসেন, ১ম যুগ্ম আহবায়ক ইলিয়াস মোল্লা, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী বদর উদ্দিন শেখ, মো: রহমত উল্লাহ, ছাত্রলীগ নেতা মোতায়ের হোসেন মনা, আব্দুল মজিদসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।